• সোমবার, ২৩ মে ২০২২, ১১:৪২ অপরাহ্ন |

তীব্র আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে- সৈয়দপুরে ফখরুল

সিসি নিউজ।। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তীব্র আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে। আর বিকল্প নেই। বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাট যাওয়ার প্রাক্কালে নীলফারীর সৈয়দপুর বিমানবন্দরে নেমে দলীয় স্থানীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল আরও বলেন, নিরপেক্ষা সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। জনগণের ভোটের অধিকার দিতে হবে। স্বৈরাচারি এ সরকারের সময় শেষ হয়ে এসেছে। মির্জা ফখরুল বলেন, আমাদের সকলের দম এখন বন্ধ হয়ে আসছে, নিঃশ্বাস বন্ধ। মানুষ এখন অস্থির হয়ে গেছে; এই ভয়াবহ দানবীয় সরকারের পতন তারা দেখতে চায়। তারা দেখতে চায় এখানে সত্যিকার অর্থেই একটি জনগণের সরকার প্রতিষ্ঠিত হোক।

বিএনপি মহাসচিব বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, নতুন নির্বাচন কমিশনের অধীনে পরিচালনায় নির্বাচন, অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবিতে এবং সত্যিকার অর্থে একটি মুক্ত বাংলাদেশ গড়ার দাবিতে আন্দোলন সংগ্রামের বিকল্প নেই। আন্দোলনের মধ্য দিয়ে এই দানব সরকারকে আমরা পরাজিত করতে হবে। এ জন্য দলীয় কোন্দল ভুলে ঐক্যবদ্ধ থেকে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

পরে সেখান থেকে তিনি সড়কপথে লালমনিরহাটের উদ্দেশ্যে রওনা দেন। বিমানবন্দরে এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর সাংগঠনিক জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, বিএনপি নেতা শাহীন আকতার, রেজাউল করিম লোকমান, মনোয়ার হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ