• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন |

রংপুরে ইভ্যালির চেয়ারম্যান ও এমডিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

সিসি নিউজ ডেস্ক ।। প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে রংপুরে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান ও এমডিসহ ৭ জনের বিরুদ্ধে রংপুরের আদালতে মামলা হয়েছে।

রংপুরের ব্যবসায়ী অমিত বণিক বৃহস্পতিবার দুপুরে রংপুর কোতোয়ালী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মামলাটি দায়ের করেন।

রংপুরের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এফএম আহসানুল হক শুনানি শেষে ইভ্যালীর সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলার আসামিরা হলেন ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রাসেল, তার স্ত্রী প্রতিষ্ঠানের চেয়ারম্যান শামীমা নাসরিন, ইভ্যালীর কর্মকর্তা নাসরিন আক্তার, কপল দেবনাথ দীপ, সবুজ সাইক, মারুফ হোসেন, মো. খুরশিদসহ ইভ্যালির সোস্যাল কমিউনিকেশন শাখার অজ্ঞাত আরও অনেকে।

অমিত বণিকের অভিযোগ, টিভি, সিসি ক্যামেরা, ওয়াশিং মেশিন, কম্পিউটার মনিটর, গ্যাসের চুলাসহ নানা পণ্য সরবরাহের কথা বলে ২০২০ সালের ২২ ডিসেম্বর থেকে

২০২১ সালের ৫ ডিসেম্বর থেকে ২০২২ সালের ১০ মে পর্যন্ত কয়েক দফায় ২০ লাখ ৪৬ হাজার ৯৮৫ টাকা নিয়েছেন তার কাছ থেকে। কিন্তু টাকা পাঠানোর পর ৪৫ দিন অতিবাহিত হলে ইভ্যালি কর্তৃপক্ষ কোনো পণ্য পাঠায়নি। অমিত ইভ্যালীর কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করে পণ্য পাঠানোর অনুরোধ করলে তারা কোনো সাড়া দেয়নি।

অমিত বণিকের আইনজীবি সিপন সাহা এসব তথ্য জানিয়েছেন। উৎস: সমকাল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ