• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন |

ডোমারে ১ কেজি গাঁজাসহ নারী মাদককারবারী আটক

সিসি নিউজ ।। নীলফামারীর ডোমারে অভিযান চালিয়ে এক কেজি গাঁজা জব্দসহ নারী মাদককারবারীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
শনিবার সকালে ডোমার পৌরশহরের ছোট রাউতা সবুজপাড়া মহল্লা থেকে আটক করা হয়। আটককৃত জহুরা বেগম ওই মহল্লার টুলু মিয়ার স্ত্রী।
আটককৃত বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরর পর ডোমার থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে জানান জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আলমগীর পাশা।
পরিদর্শক মো. আলমগীর পাশা বলেন, মাদক কেনাবেচার গোপন খবর পেয়ে ছোট রাউতা সবুজপাড়া মহল্লার টুলু মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ওই বাড়ি থেকে এক কেজি গাঁজা জব্দসহ টুলু’র স্ত্রী জহুরা বেগমকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন (৩৬) এর ‘ক’ ধারায় একটি মামলা দায়ের করে ডোমার থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
এদিকে স্থানীয়রা জানায়, টুলু ও জহুরা দম্পতি ডোমার উপজেলার চিহ্নিত মাদককারবারী। ওই দম্পতি দীর্ঘ দিন থেকে নিজ বাড়িসহ উপজেলার বিভিন্ন এলাকায় তারা মাদক সেবীদের কাছে মাদক সবরাহ করে আসছে।
ডোমার থানার পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, ‘টুলু’র নামে ডোমারসহ আশপাশের থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
তবে তাঁর স্ত্রী জহুরার বিরুদ্ধে এর আগে মামলা হয়েছে কিনা তা এই মর্হুতে বলা সম্ভব নয়, ফাইলপত্র দেখে বলতে হবে। শনিবার সকালে গ্রেপ্তারকৃত জহুরা বেগমকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ