• রবিবার, ২৬ জুন ২০২২, ১১:২৫ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

সৈয়দপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র শফিকুল বাঁচতে চায়

সিসি নিউজ ।। সৈয়দপুর সরকারি কলেজের অনার্স রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র শফিকুল ইসলাম (২২) কিডনি রোগে আক্রান্ত হয়ে পড়েছেন। বর্তমানে তিনি রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কিডনি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর ভবিষ্যত স্বপ্ন পূরণ ও মূল্যবান জীবন বাঁচাতে চিকিৎসায় আর্থিক সাহায্যের প্রয়োজন।

সৈয়দপুরের পার্শ্ববর্তী রংপুর জেলার তারাগঞ্জের আলমপুর ইউনিয়নের বারঘড়িপাড়ার শফিকুল ইসলাম। উল্লিখিত এলাকার বদিউজ্জামান ও মোছা. জহুরা বেগম দম্পতির ছেলে তিনি। বাবা-মায়ের চার ছেলে সন্তানের মধ্যে সেজো তিনি।  সৈয়দপুর সরকারি কলেজের অনার্স রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের ২০১৭-২০১৮ইং সেশনের মেধাবী ছাত্র তিনি।

গত ২০২১ সালে তিনি আকস্মিক অসুস্থ হয়ে পড়েন। পরে চিকিৎসকের পরামর্শে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষায় তাঁর কিডনির সমস্যা ধরা পড়ে। এ অবস্থায় মেধাবী ছাত্র শফিকুল ইসলাম অনার্স চূড়ান্ত পরীক্ষার ফরম পূরণ করেও আর পরীক্ষায় অংশ নিতে পারেনি। বর্তমানে তিনি রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের কিডনি বিভাগের চিকিৎসাধীন রয়েছেন। আর ওই হাসপাতালের কিডনি বিভাগের সহকারি অধ্যাপক ডা. সৈয়দ আনিসুজ্জামানের অধীনে চিকিৎসা চলছে তাঁর।

তাঁর চিকিৎসায় পরিবারের অনেক অর্থ ব্যয় হয়ে গেছে ইতিমেধ্যে। এদিকে, চিকিৎসক তাঁর সুচিকিৎসার জন্য তাকে ভারতে গিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। এতে তাঁর চিকিৎসায় ১০/১২ লাখ টাকার প্রয়োজন। কিন্তু তাঁর পরিবারের পক্ষে ভারতে নিয়ে গিয়ে চিকিৎসা করানোর মতো আর্থিক সামর্থ্য নেই। কারণ ইতিমধ্যে তাঁর চিকিৎসায় গবীর পরিবার অনেক টাকা পয়সা ব্যয় করেছেন। এখন অর্থাভাবে তাঁর সুচিকিৎসা করা অসম্ভব হয়ে পড়েছে পরিবারটির।

চিকিৎসক জানিয়েছেন সুচিকিৎসায় মেধাবী ছাত্র শফিকুল ইসলাম আবারো সুস্থ হয়ে উঠবেন। এ অবস্থায় মেধাবী ছাত্র শফিকুল ইসলামকে বাঁচাতে তাঁর পরিবার দেশ বিদেশের দানশীল ও বিত্তশালী সহৃদয়বান মানুষের আর্থিক সাহায্য চেয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা: মো. শফিকুল ইসলাম, সঞ্চয়ী হিসাব নং- ১৮২৬০, রূপালী ব্যাংক লিমিটেড, তারাগঞ্জ শাখা, রংপুর ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ