• রবিবার, ২৬ জুন ২০২২, ১১:১৪ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

খানসামায় পরচুলা কারখানা উদ্বোধন করলেন ডিআইজি শাফিউর

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি।। উদ্যেক্তা তৈরী ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্য নিয়ে পল্লী ইসলামী সংস্থা, এসসিডিএফ ও রয়েল ট্রেডিং কর্পোরেশন এর যৌথ উদ্যোগে দিনাজপুরের খানসামা ও চিরিরবন্দর উপজেলায় পরিচালিত বিভিন্ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শন ও খানসামায় পরচুলা তৈরীর একটি কারখানা উদ্বোধন করলেন রংপুর রেঞ্জে কর্মরত সদ্য পদোন্নতি প্রাপ্ত ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান।

রবিবার (১৫ জুন) বিকেলে উপজেলার খানসামা ও খামার বিষ্ণুগঞ্জ এলাকায় এই কার্যক্রম পরিদর্শন করেন তিনি। এসময় এই তিন এনজিও’র প্রতিনিধিরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

তিন প্রতিষ্ঠানের পক্ষে এসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক রুহুল কুদ্দুস চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন, ওসি কামাল হোসেন, পল্লী ইসলামী সংস্থার নির্বাহী পরিচালক ও মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক লিয়ন চৌধুরী, রয়েল ট্রেডিং কর্পোরেশনের চেয়ারম্যান রবিউল ইসলাম, পল্লী ইসলামী সংস্থার চেয়ারম্যান মোঃ মোনাজাত চৌধুরী মিলন, ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম বাবুল, এসসিডিএফ’র পরিচালক (প্রশাসন ও যোগাযোগ) মোহাম্মদ আজমল হাবিব চৌধুরি জুয়েল, প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম চৌধুরী,পরিচালক (এডমিন ও আইটি) ইমরুল হক, পুলিশ সদস্যগণ, এনজিও প্রতিনিধিগণ ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

পরে রয়েল ট্রেডিং কর্পোরেশন চেয়ারম্যানের কার্যালয়ে দিকনির্দেশনা আলোচনা এবং পরবর্তী করণীয় সম্পর্কে পরামর্শ প্রদান করেন ডিআইজি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ