• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:০২ অপরাহ্ন |
শিরোনাম :

নওগাঁয় মোশন ভিউয়ের নতুন আউটলেট চালু

নওগাঁ প্রতিনিধি ।। নওগাঁয় প্রযুক্তিপণ্য ও অ্যাক্সেসরিজ বিপণন প্রতিষ্ঠান মোশন ভিউ তাদের নতুন একটি আউটলেট উদ্বোধন করেছে। এ নিয়ে দেশে মোশন ভিউয়ের ব্র্যান্ড আউটলেট সংখ্যা দাঁড়ালো ১৪টিতে।। বৃহস্পতিবার দুপুরে শহরের আব্দুল জলিল সুপার মার্কেটে এর গ্রাউন্ড ফ্লোরে শপ নম্বর ১৭/১৮- এ প্রতিষ্ঠানটির নতুন আউটলেটটি চালু করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোশন ভিউ এর ডিজিটাল মার্কেটিং টিম ইনচার্জ হাসান মুহতাদীসহ অন্যান্য কর্মকর্তারা।

আউটলেটে বিভিন্ন ব্র্যান্ডের অফিশিয়াল স্মার্টফোন , স্মার্টফোন ও কম্পিউটার অ্যাক্সেসরিজ, টিভি, স্মার্টওয়াচ, হেডফোন, ইয়ারবাডস, হোম সিকিউরিটি ক্যামেরাসহ নানা ধরনের ইলেকট্রনিকস ও প্রযুক্তি গ্যাজেট পাওয়া যাবে। নতুন আইউলেট উদ্বোধনের মাধ্যমে মোশন ভিউ বিভিন্ন নামী-দামি ব্র্যান্ডের পণ্য ক্রেতাদের আরও হাতের নাগালে নিয়ে গেলো।

মোশন ভিউয়ের ব্যবস্থাপনা পরিচালক ইমরুল হাসান বলেন, ‘নতুন আউটলেট উদ্বোধনের মধ্য দিয়ে আমাদের ১৪টি ব্রান্ড আউটলেট চালু হয়েছে এবং এই আউটলেটের মাধ্যমে নওগাঁবাসী নিত্য নতুন গ্যাজেট খুব সহজে ক্রয় করতে পারবেন। তিনি আরো জানান মোশান ভিউয়ের নতুন আউটলেট উদ্বোধনের মাধ্যমে নওগাঁ ও আশে পাশের মানুষ তথ্য-প্রযুক্তির দিকে আরো একধাপ এগিয়ে যাবে। আরও ৩০টি নতুন স্টোর দেশব্যাপী চালুর অপেক্ষার রয়েছে।

উল্লেখ্য, মোশন ভিউ দেশের অন্যতম বৃহৎ গ্যাজেট আমদানিকারক কোম্পানি। বর্তমানে অ্যামাইজফিট, ওয়ানপ্লাস, হেলিউ, লেনোভো, রিয়েলমি, ইমিল্যাব, মিলব্রোর মতো বহুজাতিক গ্যাজেট কোম্পানির অনুমোদিত ন্যাশনাল ডিস্ট্রিবিউটর। দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউয়ের বিপণন চালু আছে এবং দুই হাজারের অধিক রিটেইলে তাদের পণ্য পাওয়া যায়। বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট, যেমন- স্মার্ট ওয়াচ, পাওয়ার ব্যাংক, ইয়ারফোন, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে এবং সেগুলোর ক্ষেত্রে পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ