• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন |
শিরোনাম :

স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের ফুলবাড়ীতে স্ত্রীর সাথে পারিবারিক কলহের জেরে অভিমানে মুকুল চন্দ্র পাল (৪০) নামের এক সন্তানের জনক ট্রেনের সামনে ঝাপদিয়ে আত্মহত্যা করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পার্বতীপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন।
বৃস্পতিবার সকাল ৭টার সময় বড়পুকুরিয়া কয়লাখনি সংলগ্ন কালুপাড়া তেলের পাম্পের পেছনে রেল লাইনে এই ঘটনা ঘটে।
নিহত মুকুল চন্দ্র পাল উপজেলার শিবনগর ইউনিয়নের চককবির পালপাড়া গ্রামের মৃত মনা পালের একমাত্র ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে বাড়ী থেকে বেরিয়ে বড়পুকুরিয়া কয়লাখনি সংলগ্ন কালুপাড়া তেলের পাম্পের পেছনে রেল লাইনে চলন্ত ট্রেনের সামনে আকস্মিক দাঁড়িয়ে যায় মুকুল। এসময় চলন্ত ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন রেল লাইনের পার্শ্বে। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।
মুকুল চন্দ্র পালের মা শান্তি রানী পাল বলেন, মুকুলের সাথে তার বউ বর্ষা রানী পালের কলহ চলছিল। আজ ভোরে মুকুল বাড়ি থেকে কাজে বের হয়। পরে লোকজনের মুখে তার মৃত্যু’র খবর পাই। তার একটি ৭মাস বয়সী পুত্র সন্তান রয়েছে বলেও জানান তিনি।
পার্বতীপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন স্থানীয়দের বরাত দিয়ে জানান, সকাল ৭টার সময় বড়পুকুরিয়া কয়লাখনি সংলগ্ন কালুপাড়া নামক স্থানের ফুলবাড়ী-পার্বতিপুরের মাঝামাঝি রেললাইনে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড় গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে মুকুল চন্দ্র পাল আত্মহত্যা করেন। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ