• রবিবার, ২৬ জুন ২০২২, ১০:২৬ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

ডিমলায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি।। নীলফামারীর ডিমলায় ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে। আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩)। আটককৃতরা হলেন- হাতিবান্ধা উপজেলার বাসিন্দা আলামিন,জুয়েল ও মাসুদ রানা।
শুক্রবার  (২০ মে) সন্ধ্যায় উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের ডালিয়া এলাকা থেকে তাদের  আটক করা হয়।
র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডালিয়া-চাপানি সড়কে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে ১৯৬ বোতল ফেনসিডিলসহ ২টি মোটরসাইকেল ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লাইছুর রহমান জানান, এ ব্যাপারে ডিমলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ