• রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৫১ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

খানসামায় যুবদল নেতার ব্যানারে ছাত্রলীগের স্লোগান: সমালোচনার ঝড়

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) ।। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর অঙ্গ সহযোগী সংগঠন যুবদল এর দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক একেএম মাসুদুল ইসলাম মাসুদের নামে তৈরী ব্যানারে বাংলাদেশ ছাত্রলীগের স্লোগান “শিক্ষা, শান্তি ও প্রগতি” ব্যবহার করা হয়েছে। সেই ব্যানার খানসামা উপজেলা যুবদলের সদস্য সচিব ওবাইদুর রহমান মুন্সি’র নিজস্ব ফেসবুক আইডি থেকে পোস্ট করার পর থেকেই শুরু হয়েছে সমালোচনা। এই ঘটনায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা তার প্রতি ক্ষোভ ও নিন্দা জানিয়ে ফেসবুকে প্রতিবাদ জানান। অপরদিকে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ছবি সম্বলিত ব্যানারে ছাত্রলীগের স্লোগান ব্যবহার করায় এই পোস্টদাতার কঠোর সমালোচনা করেন আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতারা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখা যায়, সোমবার (২৩ মে) দিবাগত রাতে উপজেলা যুবদলের সদস্য সচিব ওবায়দুর রহমান মুন্সি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি ব্যানারে জেলা যুবদলের সাধারন সম্পাদক এ কে এম মাসুদুল ইসলাম মাসুদের হয়ে ছাত্রলীগের স্লোগান সম্বলিত ব্যানারটি পোস্ট করলে সকলের দৃষ্টিগোচর হয়। তার পরেই এটি নিয়ে শুরু হয় আলোচনা।

এবিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম চৌধুরী তাঁর ফেসবুক আইডিতে ঐ ব্যানারটির ছবি শেয়ার করে মন্তব্য করেন, “শিক্ষা-শান্তি-প্রগতি এটা আবার কবে বিএনপির স্লোগান হইলো। আমি যতদুর জানি এটা ছাত্রলীগের স্লোগান। “

তবে উপজেলা যুবদলের সদস্য সচিব ওবাইদুর রহমান মুন্সি বলেন, ব্যানারটি আমি তৈরী করিনি। ফেসবুক থেকে নিয়ে আমি আমার আইডিতে দিয়েছি। এর জন্য আমি দুঃখ প্রকাশ করতেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ