• রবিবার, ২৬ জুন ২০২২, ১১:২৭ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিলেন ইমরান

সিসি নিউজ ডেস্ক ।। কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান প্রার্থিতা প্রত্যাহার ঘোষণা দিয়েছেন। আজ দুপুরে কুমিল্লা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির কার্যালয়ে এ ঘোষণা দেন তিনি।

কুমিল্লা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মনোনয়ন প্রত্যাহার করেছেন তিনি।

২০১২ সালে অনুষ্ঠিত কুসিকের প্রথম নির্বাচনে বর্ষীয়ান রাজনীতিবিদ প্রয়াত আফজল খানকে সমর্থন দিয়েছিল আওয়ামী লীগ, আর ২০১৭ সালের নির্বাচনে তাঁর মেয়ে আঞ্জুম সুলতানা সীমাকে মনোনয়ন দেয় দলটি। বাবা ও মেয়ে বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কুর কাছে পরাজিত হন।

আগামী ১৫ জুন অনুষ্ঠিত তৃতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন আফজল খানের ছেলে মাসুদ পারভেজ খান ইমরান। কিন্তু দলটি মনোনয়ন দেয় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতকে। বিদ্রোহী হিসেবে মনোনয়ন জমা দেন ইমরান।

বিদ্রোহী ইমরানকে নির্বাচন থেকে বসাতে গত মঙ্গলবার (২৪ মে) রাতে ঢাকায় ডেকে পাঠায় আওয়ামী লীগ। দলটির সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে বৈঠক করা হয়। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও ইমরানের বোন আঞ্জুম সুলতানা সীমা উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে আওয়ামী লীগের নেতারা জানান, ইমরান নির্বাচন থেকে প্রর্থিতা প্রত্যাহার করবেন। সেদিন ইমরান জানান, তাঁর কিছু দাবি-দাওয়া আছে, সেগুলো পূরণ হলে বৃহস্পতিবার মনোনয়ন প্রত্যাহার করবেন।

১৫ জুন অনুষ্ঠিত হওয়া কুসিক নির্বাচনে বিএনপি আনুষ্ঠানিকভাবে নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু দলটির সদ্য বহিষ্কৃত নেতা বর্তমান মেয়র মনিরুল হক সাক্কু ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সদ্য পদত্যাগ করা সভাপতি মোহাম্মদ নিজাম উদ্দিন কায়সার মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এ ছাড়া কামরুল আহসান বাবুল এবং ইসলামী আন্দোলনের রাশেদুল ইসলাম মেয়র পদে প্রার্থী হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ