• রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

দেড় দিনের সফরে বাংলাদেশে আসছে বিশ্বকাপ ট্রফি

সিসি নিউজ ডেস্ক ।। আবারও বাংলাদেশে আসছে ফুটবল বিশ্বকাপের ট্রফি। প্রায় ৯ বছর পর আগামী ৮ জুন দেড় দিনের জন্য বাংলাদেশে প্রদর্শনীর জন্য থাকবে এ শিরোপা। প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির কাছে যাবার পর রাজধানীর আর্মি স্টেডিয়ামে এক জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে উন্মোচন করা হবে সোনালি সেই ট্রফি। যেখানে ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন সাধারণ দর্শকরাও।

এর আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও বাফুফের সঙ্গে বৈঠক করে স্মারক উপহারও দিয়েছে বিশ্বকাপের স্পন্সর প্রতিষ্ঠান কোকাকোলা। খুশির কারণ বাড়তে পারে, পুরো দক্ষিণ এশিয়ার মধ্যে নাকি এবার কেবল বাংলাদেশেই আসছে এ ট্রফি।

ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ভারত-পাকিস্তান বাদ দিয়ে এবার আমাদের দেশেই আসছে বিশ্বকাপ ট্রফি। আমরা খুব ভাগ্যবান। ৮ তারিখ সকালে আসবে ট্রফিটি।

খেলাধুলার শান্তির বার্তা ছড়িয়ে দেয়ার লক্ষ্যে বিশ্বকাপ ট্রফির এ যাত্রা শুরু হয়েছে। গত ১২ মে কাতার বিশ্বকাপের ট্রফি উন্মোচনের মাধ্যমে শুরু হয়েছে এ কার্যক্রম।

এ নিয়ে পঞ্চমবারের মতো বিশ্বকাপ ট্রফি বিশ্ব ভ্রমণে বের হয়েছে। এবার ৫১টি দেশে ঘুরবে এ ট্রফি। এর আগে ২০১৩ সালের ডিসেম্বরে দুদিনের জন্য বাংলাদেশে এসেছিল বিশ্বকাপ ট্রফি। সেবার র‍্যাডিসন ব্লু হোটেলে রেখে জনসাধারণের জন্য করা হয়েছিলো বিশ্বকাপ ট্রফির প্রদর্শনী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ