• রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৪২ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

সৈয়দপুরে রেষ্টুরেন্টে অসামাজিক কাজের দায়ে মালিক আটক

সিসি নিউজ ।। সৈয়দপুর প্লাজা সুপার মার্কেটের ‘ফুড প্যালেস নামক ফাস্টফুড রেস্টুরেন্টে’র মালিককে আবারও আটক হয়েছে। এবারও তার ব্যবসা প্রতিষ্ঠানে কপোত-কপোতির অসামাজিক কর্মকাণ্ডের দায়ে তাকে আটক করা হয়েছে। শনিবার (২৮ মে) দুপুর ৩ টায় সৈয়দপুর থানা পুলিশের কাছে সে ধরা পড়েছে।

পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে ২০০ টাকা জরিমানার অর্থদণ্ড প্রদান করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামীম হুসাইন।

এদিকে ঘটনাস্থলে অপ্রীতিকর অবস্থায় বিশ্ববিদ্যালয়ের দুইজন শিক্ষার্থীকে পাওয়া যায়।

সৈয়দপুর থানা সূত্রে জানা যায়, সৈয়দপুর প্লাজা সুপার মার্কেটের ফাস্টফুড ও রেষ্টুরেন্টগুলোতে লাগাতার অসমাজিক কর্মকাণ্ড এবং আলোচিত ধর্ষণ ঘটনার প্রেক্ষিতে মামলার বিষয়ে নিয়মিত পর্যবেক্ষণের অংশ হিসেবে পুলিশ টহল দিচ্ছিল। এমতাবস্থায় মার্কেটের দ্বিতীয় তলায় উত্তর দিকের ‘ফুড প্যালেস ফাস্টফুড এন্ড রেষ্টুরেন্টে প্রবেশ করামাত্রই একটি কেবিনে দুইজন যুবক-যুবতীকে অপ্রীতিকর অবস্থায় অসামাজিক কার্যকলাপরত হাতে নাতে ধরে ফেলে পুলিশ। জিজ্ঞাসাবাদে জানা যায় তারা উত্তরাঞ্চলের একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থী। এরই এক ফাঁকে ছাত্রীটি পালিয়ে যায়।

খবর পেয়ে নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম ঘটনাস্থলে উপস্থিত হন। পরে পুলিশ বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্র ও রেষ্টুরেন্ট মালিককে আটক করে থানায় নিয়ে আসে। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, ছাত্রটিকে থানা পুলিশ মুচলেকা নিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সৈয়দপুর কতৃপক্ষের কাছে বুঝিয়ে দিয়েছে এবং রেস্টুরেন্ট মালিককে ভ্রাম্যমাণ আদালত তথা সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) অফিসে নেয়া হয়। সেখানে ইউএনও ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামীম হুসাইন ২শ’ টাকা জরিমানা করে সাজা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ