• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন |

স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের প্রতিবাদ সমাবেশ শনিবার

সিসি নিউজ ডেস্ক ।। পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী শনিবার সারা দেশে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করবে আওয়ামী লীগ। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে এই কর্মসূচি পালন করা হবে।

শুক্রবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতাকর্মীদের কটূক্তির প্রতিবাদে শনিবার বেলা ১১টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়, ২৩ বঙ্গবন্ধু এভিনিউর সামনে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল হবে।

এতে উপস্থিত থাকবেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সমাবেশে সভাপতিত্ব করবেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন এবং পরিচালনা করবেন সাধারণ সম্পাদক তারিক সাঈদ।

প্রেস বিজ্ঞপ্তিতে প্রতিবাদ সমাবেশে কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগের সকল ইউনিটের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

একইদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতাকর্মীদের কটূক্তির প্রতিবাদে সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করবে কৃষকলীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী এমপি ও আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সভাপতিত্ব করবেন কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র। প্রতিবাদ সমাবেশের সঞ্চালনা করবেন সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ কৃষকলীগের দফতর সম্পাদক রেজাউল করিম রেজা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ