• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন |

সৈয়দপুর উপজেলা ও পৌর মহিলা লীগের কমিটি গঠন

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলেন অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার স্থানীয় পৌর কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে কেন্দ্রীয় নেতারা উপজেলা ও পৌর কমিটির সভাপতি ও সাধারণ সম্পদক পদে নির্বাচিতদের নাম ঘোষণা দেন। আগামী তিন মাসের মধ্যে তাদের পূর্ণাঙ্গ কমিটি করার কথা বলেন তাঁরা।

এতে উপজেলা কমিটির সভাপতি পদে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের আহবায়ক সানজিদা বেগম লাকী ও সাধারণ সম্পাদক পদে জাতীয় সংসদের সংক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলিমের পুত্রবধূ রাজিয়া সুলতানা এবং পৌর কমিটির সভাপতি পদে সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আকতার জাহান ও সাধারন সম্পাদক পদে সংরক্ষিত ওয়ার্ডের পৌর কাউন্সিলর কাজী জাহানারা নির্বাচিত হয়েছেন।

এর আগে বিকেলে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন সাবেক এমপি ও মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ সাফিয়া খাতুন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারীর পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ। সভাপতিত্ব করেন আহবায়ক সানজিদা বেগম লাকী।

এতে প্রধান বক্তা ছিলেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদক মাহমুদা বেগম কৃক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলিম ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখছেদুল মোমিন, সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সম্পাদক মোজাম্মেল হক প্রমূখ। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন সৈয়দপুর উপজেলা মহিলা লীগের যুগ্ম আহবায়ক মিনারা বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ