• রবিবার, ২৬ জুন ২০২২, ১১:০০ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

ব্রাজিলিয়ান ফুটবলাকে হত্যার হুমকি, তরুণ গ্রেপ্তার

সিসি নিউজ ডেস্ক ।। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার উইলিয়ান ও তার পরিবারকে গুলি ও চাকু দেখিয়ে হত্যার হুমকি দেন এক তরুণ। সঙ্গে সঙ্গে স্থানীয় কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন উইলিয়ান। এবার ২১ বছর বয়সী সেই তরুণকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।

ফুটবল ক্যারিয়ারে খুব একটা ভালো সময় কাটছে না উইলিয়ানের। বাজে পারফরম্যান্সের কারণে জাতীয় দলের জার্সিগায়েও তাকে আর দেখা যায়। শুধু জাতীয় দলেই নয়, কপাল পুড়েছে ক্লাব ক্যারিয়ারেও। উইলিয়ানকে ছেড়ে দিয়েছে ইংলিশ ক্লাব আর্সেনাল। তার বর্তমান ঠিকানা করিন্থিয়াসে।

২০২১ সালে আর্সেনাল থেকে ব্রাজিলিয়ান এই ক্লাবে যোগ দেন উইলিয়ান। স্বদেশী ক্লাবে এসেও কপাল খুলনি তার। করিন্থিয়াসের জার্সিগায়ে এই মৌসুমে খেলেছেন মোট ১৩টি ম্যাচ। কিন্তু ৩৩ বছর বয়সী এই ফুটবলার গোল পেয়েছেন মাত্র একটি। আর তাতেই ক্ষেপেছেন ওই তরুণ। যে কারণে এ মিডফিল্ডারকে হত্যার হুমকি দিয়ে সেই তরুণ সামাজিক যোগাযোগমাধ্যমে গুলি ও চাকুর ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন— ‘হয় ভালোবেসে (ভালো) খেল, নয়তো ভয় পেয়ে।’

অবশ্য হত্যার হুমকি পেয়ে বেশি দেরি করেননি উইলিয়ান। সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশের কাছে অভিযোগ এনেছেন তিনি। অভিযোগ দায়েরের অল্প কিছুদিনের মধ্যেই গ্রেফতার করা হয় সেই তরুণকে।

পুলিশের কাছে সেই তরুণ বলেছেন, তিনি বুঝতে পারেননি তার এই বার্তাকে এতো গুরুত্বের সঙ্গে নেওয়া হবে। তবে পুলিশ কমিশনার সিজার সাদ সাফ জানিয়েছেন, যত যাই হোক, হত্যার হুমকি কখনও গ্রহণযোগ্য নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ