• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন |

কুরিয়ার সার্ভিস থেকে নকল আকিজ বিড়ি জব্দ

সিসি নিউজ ডেস্ক ।। ময়মনসিংহে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের অফিস থেকে দেড় লাখ নকল বিড়ি জব্দ করেছে কোতোয়ালি মডেল থানা-পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে নগরীর ধোপাখোলা এলাকার এস এ পরিবহন কুরিয়ার সার্ভিস অফিসে অভিযান চালিয়ে নকল ব্যান্ড রোলযুক্ত দেড় লাখ নকল আকিজ বিড়ি উদ্ধার করা হয়। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কুষ্টিয়ার মেহেরপুর থেকে নকল বিড়ি এনে দীর্ঘদিন ধরে বাজারজাত করছিল একটি চক্র। তাঁরা সরকারের কর ফাঁকি দিয়ে অবৈধভাবে ব্যবসা করছিল।

ওসি আরও বলেন, কুরিয়ার সার্ভিস থেকে বিড়ি নিতে আসা সিএনজি চালকের দেওয়া তথ্যে জানা যায়, একজন লোক ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জে যাওয়ার জন্য তাঁর গাড়ি ভাড়া করেন। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান তিনি।

সরকারি বিধি মতে সরকার নির্ধারিত ১৮ টাকা মূল্যের কমে যেকোনো বিড়ি উৎপাদন, পরিবহন ও বিক্রয় সম্পূর্ণ দণ্ডনীয় অপরাধ। তাই সকল কমদামি নকল ব্যান্ড রোলযুক্ত বিড়ি উৎপাদন ও বিক্রয় বন্ধে ব্যবসায়ীসহ সকলের সহযোগিতা কামনা করছি। ভবিষ্যতেও পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ