• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন |

সৈয়দপুরে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসের বর্তমান চিকিৎসা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সিসি নিউজ।। সৈয়দপুরে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস রোগের বর্তমান চিকিৎসা ব্যবস্থাপনা বিষয়ক একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সৈয়দপুর ডায়াবেটিস হাসপাতালের হল রুমে অনুষ্ঠিত এ কর্মশালার আয়োজন করে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন সৈয়দপুর শাখা।

বিএমএ সৈয়দপুর শাখার সভাপতি ডা. মো. মাহাবুবুল হক দুলালের সভাপতিত্বে কর্মশালার প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের হরমোন বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান ও ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের বর্তমান বিভাগীয় প্রধান প্রফেসর ডা, লাইক আহমেদ খান।

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডা. লাইক আহমেদ খানের সহধর্মিনী রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের গাইনী ও প্রসূতি বিভাগের প্রাক্তন অধ্যাপক ডা. ফেরদৌসি সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদ সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার সভাপতি ডা. শেখ নজরুল ইসলাম, সৈয়দপুর ডায়াবেটিক সমিতির সভাপতি ডা. আবু আহমেদ মুর্তজা ও সাধারন সম্পাদক ডা. শাহ মো. মতিয়ার রহমান।

কর্মশালার শুরুতে স্বাগত বক্তব্য দেন বিএমএ সৈয়দপুর শাখার সাধারন সম্পাদক ডা. মো. আনিছুল হক। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিএমএ সৈয়দপুর শাখার বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. হোসেন তৌফিক ইমাম।

কর্মশালায় বিএমএ সৈয়দপুর শাখার সভাপতি ডা. মো. মাহাবুবুল হক দুলাল সমাপনী বক্তব্যে ডায়াবেটিস হাসপাতালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি যথাযথ স্থানে প্রদর্শনের জন্য হাসপাতাল পরিচালনা কমিটির প্রতি অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ