• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন |

নীলফামারীতে আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবাষিকী পালিত

সিসি নিউজ ।। নীলফামারীতে নানা আয়োজনে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী। বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহর প্রধান প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে আলোচনা সভায় মিলিত হয়। সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে বক্তৃতা দেন সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা যুবলীগের সভাপতি রমেন্দ্র নাথ বর্ধন বাপী, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান আপেল প্রমুখ। আলোচনা শেষে সেখানে মিষ্টি বিতরণ করেন নেতা কর্মীরা। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও দলীয় কর্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। কর্মসূচিতে আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করেন ।

ডিমলা: ডিমলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতৃবৃন্দ। পরে একটি বর্নাঢ্য র্যালি শেষে বিজয় চত্বরে আলোচনা সভা ও মিষ্টি বিতরণ করা হয়। সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি নীরেন্দ্রনাথ রায়, সাইদুল বারী, সাংগঠনিক সম্পাদক মুহিত কুমার, দপ্তর সম্পাদ জহুরুল ইসলাম ভূঁইয়া।

সৈয়দপুর: সৈয়দপুরে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আনন্দর‍্যালী, দিনব্যাপী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষন প্রচার, সন্ধার পর দলীয় কার্যলয়ে আলোকসজ্জা ও আলোচনাসভা। উপজেলা পরিষদের চেয়াম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখছেদুল মোমিনের সভাপতিত্বে আলোচনাভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মহসিনুল হক মহসিন,সহ-সভাপতি প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, সাংগঠলনিক সম্পাদক হিটলার চৌধুরী, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু ও সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা মহিলালীগের সভাপতি সানজিদা বেগম লাকী ও সম্পাদক রাজিয়া সুলতানা, সৈয়দপুর পৌর মেয়র ও পৌর মহিলালীগের সভাপতি রাফিকা আকতার জাহান, সংরক্ষিত ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও পৌর মহিলালীগের সম্পাদক কাজী জাহানারা প্রমূখ।

জলঢাকা: জলঢাকায় আওয়ামী লীগ এর ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বৃহস্পতিবার দিবসটি উপলক্ষে আলাদা আলাদা কর্মসূচি পালন করেছে উপজেলা ও পৌর আওয়ামী লীগ। বাংলাদেশ আওয়ামী লীগ জলঢাকা উপজেলা শাখার (ভারপ্রাপ্ত) সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফার নেতৃত্বে একটি র্যালী পৌর অফিস কার্যালয় থেকে বের হয়ে বাস স্টান্ড হয়ে ট্রাফিক মোড়ে বঙ্গবন্ধু চত্তরে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে র্যালীটি আবার পৌর অফিস কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়। অপরদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল এর নেতৃত্বে ডালিয়া আ’লীগের অস্থায়ী অফিস কার্যালয় থেকে একটি র্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ট্রাফিক মোড় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেয়া শেষে এক মিনিট নীরবতা পালন করেন। পরে র্যালীটি কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভায় মিলিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ