• সোমবার, ২৭ জুন ২০২২, ১২:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ৩০

সিসি নিউজ ডেস্ক ।। কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পুলেরঘাটে দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চারজন সাংবাদিকসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। প্রায় দুই ঘণ্টা ধরে চলা এই সংঘর্ষে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

আজ বৃহস্পতিবার বিকেলে পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বৃহস্পতিবার আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন উপলক্ষে পুলেরঘাট বাজারে পাল্টাপাল্টি মিছিল ও কেক কাটা কর্মসূচির আয়োজন করে দলটির স্থানীয় দুইটি গ্রুপ। গ্রুপ দুটির মধ্যে একটি কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সাবেক এমপি ও পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক  অ্যাড. সোহরাব উদ্দিনের। অপরটি বর্তমান এমপি নূর মোহাম্মদের। বিকেল ৪টার দিকে সোহরাব উদ্দিনের সমর্থকেরা মিছিল নিয়ে পুলেরঘাট এলাকায় গেলে প্রতিপক্ষের লোকজন হামলা চালায়। এ ঘটনাকে কেন্দ্র করে দু-পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

এ সময় চ্যানেল টোয়েন্টি ফোরের সাংবাদিক খায়রুল আলম ফয়সালকে ইট দিয়ে মাথা ফাটিয়ে দেন উত্তেজিত সমর্থকেরা। প্রথম আলোর জেলা প্রতিনিধির তাফসিলুল আজিজের মোটরসাইকেল ভাঙচুর করা হয়। ইটপাটকেল ও ধারালো অস্ত্রের আঘাতে চারজন সাংবাদিকসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পাকুন্দিয়া ও কিশোরগঞ্জ থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের গাড়ি দিয়ে আহত সাংবাদিক ফয়সালকে হাসপাতালে পাঠানো হয়।

সংঘর্ষের বিষয়ে এমপি নূর মোহাম্মদ ও সাবেক এমপি অ্যাড. সোহরাব উদ্দিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাঁদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এ নিয়ে কিশোরগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আলামিন জানান, কিশোরগঞ্জ থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার জাহান জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ