• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন |

পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক

সিসি নিউজ ডেস্ক।। পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলার একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়ার পর ভিডিওটি নজরে আসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ওই নাট খোলা ব্যক্তিকে এরই মধ্যে রাজধানীর শান্তিনগর থেকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আটক হওয়া ওই ব্যক্তির নাম বায়েজিদ তালহা। তাঁর বাড়ি পটুয়াখালী। থাকেন রাজধানীর শান্তিনগর এলাকায়। পড়াশোনা শেষ করে চাকরির চেষ্টা করছেন তিনি।

আজ রোববার এ তথ্য নিশ্চিত করেছেন সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ।

রেজাউল মাসুদ বলেন, আগামীকাল সোমবার ব্রিফিংয়ের মাধ্যমে আরও বিস্তারিত জানানো হবে। সিআইডি কার্যালয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা যায়, বায়েজিদ পদ্মা সেতুতে বানানো টিকটক ভিডিও আপলোডের পর তা ভাইরাল হয়। এরপর ভয়ে তিনি সেই ভিডিও তাঁর টিকটক থেকে মুছে ফেলে আইডি ও ব্যবহার করা মোবাইল ফোনটি বন্ধ করে দেন। পরে আধুনিক প্রযুক্তির সহায়তায় লোকেশন ট্র্যাক করে তাঁকে শান্তিনগরের বাসা থেকে আটক করে সিআইডি।

পদ্মা সেতু উদ্বোধনের পর সেতুটি যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হলে দেখা যায়, সেতুতে গাড়ি থামানোর ক্ষেত্রে নিষেধাজ্ঞা থাকলেও অনেকেই তা মানছে না। গণপরিবহন ছাড়া অধিকাংশ ব্যক্তিগত গাড়িই সেতুতে থামিয়ে রাখতে দেখা গেছে। অনেকেই সেতুতে দাঁড়িয়ে ছবি তুলছেন, হেঁটে ঘুরে বেড়াচ্ছেন।

ইতিমধ্যে সেতুতে ধারণ করা একাধিক গানের টিকটক ভিডিও দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এরই মধ্যে আলোচনার ঝড় তুলেছে সেতুর নাট খুলে নেওয়ার ভিডিওটি। ৩৪ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, এক যুবক সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে সেতুর নাট খুলছেন। একটি নাট হাতে নিয়ে তিনি বলেন, ‘এই লুজ দেহি, লুজ নাট, আমি একটা ভিডিও করতেছি, দেহ। এই হলো পদ্মা সেতু আমাদের…পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে।’ উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ