• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন |

সৈয়দপুরে হেলাল চৌধুরী ও তিয়াস স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে শহরের মুন্সিপাড়া খেজুরবাগ প্রিন্স স্পোটিং ক্লাব আয়োজিত হেলাল চৌধুরী ও তিয়াস স্মৃতি মিনিবার ফুটবল টুর্ণামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার সৈয়দপুর শহরের মুন্সিপাড়া খেজুরবাগ ঈদগাহ্ ও খেলার মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় শহরের মুন্সিপাড়া খেজুরবাগ প্রিন্স স্পোটিং ক্লাব বনাম শ্বাষকান্দর চ্যাংমারীপাড়া প্রগতি যুব সংঘ পরস্পরের মুখোমুখি হয়। এতে শহরের মুন্সিপাড়া খেজুরবাগ প্রিন্স স্পোটিং ক্লাব টাইব্রেকারে ১-০ গোলে শ্বাষকান্দর চ্যাংমারীপাড়া প্রগতি যুব সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে ট্রফি রিতরণ করেন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর কাজী জাহানারা বেগম ও সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু।
ট্রফি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিন্স স্পোটিং ক্লাবের সভাপতি মোখলেছুর রহমান মিন্টু। এ সময় প্রিন্স স্পোটিং ক্লাবের মুজিবুর রহমান বাবু, ব্যবসায়ী মো. মোজাহার আলী, মো. মকছুদ আলমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এ ফুটবল টুর্ণামেন্টের সার্বিক সহযোগিতা ছিলেন সৈয়দপুর পৌরসভা পাঁচ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম রয়েল।
গত ৩ জুন হেলাল চৌধুরী ও তিয়াস স্মৃতি মিনিবার ফুটবল টুর্ণামেন্ট-২০২২ এর শুভ উদ্বোধন করে প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। এ টুর্ণামেন্টে সর্বমোট ১৬ টি ফুটবল দল অংশ নেয়। গত বুধবার ফাইনাল খেলার মধ্যদিয়ে টুর্নােেমন্টর পরিসমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ