• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন |

সৈয়দপুরে অল ইন ওয়ান ’৮৯ উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে অল ইন ওয়ান ’৮৯ নামের একটি সংগঠনের উদ্যোগে পাঁচ শত দরিদ্র মানুষের মাঝে খাদ্য ও নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে। “শুরু করার জন্য নতুন দিনের প্রয়োজন নেই, প্রয়োজন নতুন মানসিকতা” শ্লোগানকে সামনে রেখে ওই খাদ্য সহায়তা প্রদান করা হয়। শুক্রবার সকাল ১০টায় সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ওই খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দরিদ্রদের হাতে ওই খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা তুলে দেন।
অল ইন ওয়ান ’৮৯ সংগঠনের সভাপতি মো. মাসুদ আকতার মুক্ত’র সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক জয়দেব কুমার রায় জয়, মহিলা বিষয়ক সম্পাদিকা শাহনাজ বেগম ঝর্ণা, সদস্য ডা. মো. আবু সাঈদ টিটো, মো. সুজাদাত প্রমূখ।
খাদ্য বিতরণ উপকমিটির আহ্বায়ক জিএম কামরুল হাসান শামীম বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
এতে অল ইন ওয়ান ’৮৯ সংগঠনের সদস্যরা হারুন অর রশিদ, মিজান, ডলার সেকেন্দার, বাদশা, এজাজ, শাহিন ও নুর মোহাম্মদসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পাঁচশত জন দরিদ্র মানুষের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী ও নগদ পাঁচ শত করে টাকা বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আটা, ডাল, তেল ও লবন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ