• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন |

ফুলবাড়ী সীমান্তে বিজিবির অভিযানে মাদকসহ তিন চোরাকারবারী আটক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের ফুলবাড়ী সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৩২৩ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজাসহ তিন চোরাকারবারীকে আটক করেছে ফুলবাড়ী ২৯ বিজিবির সদস্যরা।
রোববার বিকেলে উপজেলার কাজিহাল ইউনিয়নের ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটালিয়নের আওতায় রসুলপুর বিওপির অধিনস্থ মেইন পিলারের ১০০ গজ বাংলাদেশের অভ্যান্তরে  ভারত থেকে পাচার করে নিয়ে আাসার সময় রসুলপুর পলিপাড়া নামক স্থান থেকে এই বিপুল পরিমান মাদকসহ তিন পাচারকারীকে আটক করে ২৯ বিজিবি সদস্যরা।
এ ঘটনায় রোববার রাতে ধৃত পাচারকারীসহ জব্দকৃত মাদক ফুলবাড়ী থানায় সোপর্দ্দ করে, রসুলপুর বিওপির ক্যাম্প কমান্ডার হাবিলদার ময়েন উদ্দিন বাদি হয়ে পাচারকারীদের বিরুদ্ধে মাদক ও চোরাচালান বিরোধী আইনে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী  ২৯ বডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মো.আলমগীর কবীর.।
তিনি বলেন গোপন সংবাদের ভিত্তিতে তার নির্দ্দেশে রসুলপুর বিওপির ক্যাম্প কমান্ডার হাবিলদার ময়েন উদ্দিনের নেতৃত্বে একদল বিজিবি সদস্য, রসুলপুর বিওপির অধিনস্থ রসুলপুর পলিপাড়া কলাবাগান নামক স্থানে ওৎপেতে থেকে চোরাকারবারীদের ধাওয়া করে, বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোকারবারীরা পালিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করে ও আরো ৮জন পালিয়ে যায়, পরে ধৃত তিনজন ও পলাতক ৮জনসহ ১১ জনের নামে মামলা দায়ের করা হয়।
এদিকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.আশ্রাফুর ইসলাম বলেন, ধৃত আসামীদের সোমবার সকালে দিনাজপুর  জেল হাজতে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ