• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:০২ অপরাহ্ন |

বর্ণিল আয়োজনে আমেনা-বাকী স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী পালন 

সিসি নিউজ।। বর্ণিল আয়োজনে দেশবরেণ্য শিক্ষাবিদ, বিভিন্ন পেশার মানুষদের নিয়ে উত্তরবঙ্গের অন্যতম সেরা শিক্ষা প্রতিষ্ঠান আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ এর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার (৫ জুলাই) দিনব্যাপী আলোচনা সভা, কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে এই দিনটি উদযাপিত হয়।
এবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও স্বাধীনতা পদক প্রাপ্ত যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ এম আমজাদ হোসেনের সভাপতিত্বে এসব অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও শিক্ষাবিদ ড.আ আ ম স আরেফিন সিদ্দিক, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.কামরুজ্জামান, সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বীরগঞ্জ সরকারি ডিগ্ৰী কলেজের অধ্যক্ষ মাসুদুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হিরু, রত্নগর্ভা মাতা আলহাজ্ব আমেনা খাতুন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব বিনয় কুমার দাস, এবি ফাউন্ডেশনের সদস্যবৃন্দ, স্কুল ও কলেজ শাখার শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ। এই অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ইসরাত জামান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ