• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন |

সৈয়দপুরে যুবকের মাথায় মাদক বিক্রেতার ছুরিকাঘাত

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুর শহরের মাদক বিক্রিতে বাঁধা নিষেধ করায় এক যুবককের ওপর অতর্কিত হামলা করেছে মাদক বিক্রেতারা। এতে মাদক বিক্রেতাদের ধাঁরালো অস্ত্রের আঘাতে সাজ্জাদ (৩২) নামের ওই যুবক মাথায় গুরুতর জখমপ্রাপ্ত হয়। গত সোমবার রাতে শহরের মুন্সিপাড়া কিছুক্ষণ কনফেকশনারী মোড় এলাকায় ওই হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার (৫ জুলাই) চারজনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৪/৫ জন মাদক বিক্রেতাদের বিরুদ্ধে স্থানীয় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
অভিযোগে উল্লেখ করা হয়, শহরের মুন্সিপাড়া ইসলামিয়া স্কুল রোড এলাকার মো. ইমতিয়াজ (২৮), মো. সুমন (২৬), হাসান (২০) এবং শাহনেওয়াজ (৩০) প্রত্যেকে মাদক সেবনকারী ও বিক্রেতা। তারা দীর্ঘদিন যাবৎ এলাকায় গোপনে ও প্রকাশ্যে মাদকদ্রব্য বিক্রি করে উঠতি যুব সমাজকে ধ্বংসের মুখে ঠিলে দিচ্ছিলো। এ অবস্থায় বিভিন্ন সময়ে এলাকাবাসীর পক্ষে তাদের মাদকদ্রব্য বেচা বিক্রি ও এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে বাধা নিষেধ করা হয়। কিন্তু মাদক বিক্রেতারা তাদের কথায় কোন রকম কর্ণপাত করেনি। ঘটনার দিন গত সোমবার রাত আনুমানিক ৯টার দিকে মাদকবিক্রেতা আবারও শহরের মুন্সিপাড়া কিছুক্ষণ কনফেকশনারীর মোড়ে প্রকাশ্যে মাদকদ্রব্য বিক্রি করছিল। আর মাদকবিক্রেতাদের প্রকাশ্যে মাদক বিক্রির বিষয়ে অবগত হয়ে এলাকার আবুল হোসেনের ছেলে সাজ্জাদ সেখানে পৌঁছে মাদক বেচাবিক্রি করতে নিষেধ করেন। এ সময় মাদক বিক্রেতাদের সঙ্গে সেখনে তাঁর তুমুল বাকবিতন্ডা হয়। এ সময় মাদকবিক্রেতারা সাজ্জাদকে গালিগালাজ করে সেখান থেকে চলে যায়। পরবর্তীতে ওই রাত আনুমানিক সোয়া ৯ টার দিকে উল্লিখিত মাদক বিক্রেতাসহ আরো ৪/৫জন অজ্ঞাতনামা ব্যক্তি লাঠি, লোহার রড ও ধারালো ছোঁড়া নিয়ে মুন্সিপাড়া কিছুক্ষণ মোড়ে আসে। এরপর মাদক বিক্রেতারা মাদক বিক্রিতে বাঁধাদানকারী যুবক সাজ্জাদের ওপর আর্তকিত হামলা চালায়। এ সময় তারা মাদকবিক্রেতা সাজ্জাদকে এলোপাতাড়ি মারডাং করে। এর এক পর্যায়ে ইমতিয়াজ নামের এক মাদকবিক্রেতা তার হাতে ধাঁরালো ছুরি দিয়ে সাজ্জাদের মাথায় চোট মেরে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে আশেপাশের লোকজন সাজ্জাদকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর মাথায় ৯টি সেলাই দেওয়া হয়েছে। পরবর্তীতে জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে সৈয়দপুর থানার জরুরী ডিউটিতে কর্তব্যরত পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু তার আগেই হামলাকারী মাদক সেবনকারী ও বিক্রেতারা ঘটনাস্থল ত্যাগ করে।
এ ঘটনায় মাদকবিক্রেতার ধাঁরালো ছোড়ার আঘাতে মাথায় গুরুতর জখমপ্রাপ্ত সাজ্জাদ নিজে বাদী হয়ে মাদক বিক্রেতা ইমতিয়াজ, সুমন, হাসান এবং শাহনেওয়াজের (৩০) নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৪/৫জন ব্যক্তির নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান মাদক সেবনকারী ও বিক্রেতার বিরুদ্ধে অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, অভিযোগের বিষয়টি গুরুতসহকারে তদন্ত করে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ