• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ঢাকায় ফেরার পথে বিমানবন্দর স্টেশনে থামবে না উত্তরাঞ্চলের ৭ ট্রেন

সিসি নিউজ ডেস্ক ।। এবারের ঈদযাত্রায় ট্রেনের শিডিউল বিলম্ব রুখতে বিশেষ উদ্যোগ নিয়েছে বাংলাদেশ রেলওয়ে। আজ বুধবার থেকে উত্তরাঞ্চলের সাতটি আন্তনগর ট্রেন ঢাকায় প্রবেশের সময় বিমানবন্দর স্টেশনে যাত্রাবিরতি দেবে না। সব যাত্রীকে নামতে হবে কমলাপুর রেলস্টেশনে।

আজ ৬ থেকে আগামী ৯ জুলাই পর্যন্ত উত্তরাঞ্চল থেকে ঢাকা অভিমুখী নীলসাগর, কুড়িগ্রাম, দ্রুতযান, একতা, পঞ্চগড়, , লালমণি ও রংপুর এক্সপ্রেস ঢাকার বিমানবন্দর রেলস্টেশনে যাত্রাবিরতি দেবে না। এর আগে গত মাসেই এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে ঘোষণা দিয়েছিল বাংলাদেশ রেলওয়ে।

বাংলাদেশ রেলওয়ে জানিয়েছে, ঈদযাত্রায় ট্রেনের শিডিউল ঠিক রাখতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ঈদের সময় উত্তরাঞ্চল থেকে ট্রেন ঢাকায় প্রবেশের সময় বিমানবন্দর রেলস্টেশনে যাত্রাবিরতি দেওয়ায় সেখান থেকেই আবার উত্তরাঞ্চলগামী যাত্রীরা উঠে আসে। ফলে অনেক সময় কমলাপুর স্টেশন থেকে যারা টিকিট কেটে ট্রেনের জন্য অপেক্ষা করে তারা উঠতে পারে না। তাই ঢাকায় প্রবেশের সময় বিমানবন্দর রেলস্টেশনে উত্তরাঞ্চলের সাতটি ট্রেন থামবে না।

এদিকে, গতকাল মঙ্গলবার ঈদযাত্রার প্রথম দিনে ঢাকা বিমানবন্দর রেলস্টেশন থেকে কমলাপুর স্টেশনে আসার জন্য টিকিট ইস্যু বন্ধ রয়েছে। তবে আজ থেকে ঢাকামুখী সাতটি ট্রেন বিমানবন্দর স্টেশনে যাত্রাবিরতি না দিলেও ঢাকা থেকে ছেড়ে যাওয়া ট্রেনগুলো বিমানবন্দর স্টেশনে যথারীতি যাত্রাবিরতি নেবে এবং যাত্রী তুলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ