• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৪৩ অপরাহ্ন |

ক্ষেতলাল পৌরসভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র ও ২জন কাউন্সিলর নির্বাচিত

জয়পুরহাট প্রতিনিধি ।। জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র ও কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। আসন্ন ক্ষেতলাল পৌর নির্বাচনে ২ জন মেয়র ও ৩ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় আওয়ামী লীগ দলীয় (নৌকা) মেয়র প্রার্থী সিরাজুল ইসলাম সরদার এবং ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ছাইদুর রহমান ও ৭ ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
ক্ষেতলাল পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহমুদ হাসান জানান, পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন (৭ জুলাই) বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত এসব মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
মনোনয়নপত্র প্রত্যাহারকৃতরা হলেন, মেয়র পদে বিদ্রোহী মেয়র প্রার্থী সিরাজুল ইসলাম বুলু, স্বতন্ত্র মেয়র প্রার্থী নবীউল ইসলাম চৌধুরী এবং কাউন্সিলর ১নং ওয়ার্ডের আসলাম হোসেন, ৬নং ওয়ার্ডের আজিজার রহমান দেওয়ান, ৭ নং ওয়ার্ডের আব্দুল মতিন, তারা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
এর আগে ৩০ শে জুন মনোনয়নপত্র বাছাইয়ের দিন কাগজপত্রে ক্রুটি থাকায় আব্দুল হান্নান মিঠুর মেয়র পদে মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। এ নির্বাচনে সাধারণ কাউন্সিলর ১৯ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হওয়ায় তাদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। ২৭ জুলাই শুধুমাত্র এ পৌরসভার ৭টি ওয়ার্ডে কাউন্সিলর এবং ৯ টি ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ইলেকট্রিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ