• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

রনিল বিক্রমাসিংহের বাড়িতে আগুন

সিসি নিউজ ডেস্ক।। শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহের কলম্বোর ৫ম লেনে অবস্থিত নিজস্ব বাসভবনে আগুন ধরিয়ে দিয়েছে বিক্ষোভকারীরা। বিক্ষোভকারীদের একটি দল শনিবার রাতে বিক্রমাসিংহের বাড়িতে প্রবেশ করে। নিরাপত্তা বাহিনীর সদস্যদের সঙ্গে উত্তেজনার এক পর্যায়ে তারা বাড়িটিতে আগুন লাগিয়ে দেয়।

পদত্যাগের জন্য প্রচণ্ড চাপে থাকা প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত বিক্রমাসিংহে শনিবারই বিরোধী দলগুলোর নেতাদের সঙ্গে দেখা করে তার পদত্যাগের ইচ্ছার কথা জানিয়েছেন।

বেশ কয়েকজন সাংবাদিকও নিরাপত্তা বাহিনীর সদস্যদের হাতে আক্রান্ত হন। এর পরে আরো বিক্ষোভকারী ওই এলাকায় জড়ো হয়। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে নিরাপত্তাবাহিনীর সদস্যরা কাঁদানে গ্যাস ছোড়া সত্ত্বেও তারা বাড়িটিতে ঢুকে আগুন ধরিয়ে দেয়।

কলম্বো মিউনিসিপ্যাল কাউন্সিল (সিএমসি) ফায়ার ব্রিগেড বলেছে, তাদের জানানো হয়েছে যে কলম্বোতে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত বাসভবনে আগুন লেগেছে। তবে সহিংস পরিস্থিতির কারণে তাদের দলগুলো ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। সূত্র: ডেইলি মিরর (শ্রীলংকা)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ