• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৪০ অপরাহ্ন |

জয়পুরহাটে রেলসেতুতে ধাক্কা লেগে নদীতে পড়ে ট্রেনযাত্রীর মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি।। জয়পুরহাটের আক্কেলপুরের হলহলিয়া লোহার রেলসেতুতে ধাক্কা লেগে মেহেদী হাসান (১৭) নামে এক ট্রেনযাত্রী তুলসীগঙ্গা নদীতে পড়ে যায়। ১৪ ঘটা পর সােমবার সকালে তুলসীগঙ্গা নদী থেকে তার লাশ উদ্ধার করে দমকল বাহিনীর কর্মীরা।  ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।
সান্তাহার রেলওয়ে থানার উপপরির্দশক দেলােয়ার হাসান নিহত কিশােরের পরিচয় নিশ্চিত করেছেন। মেহেদী হাসান পঞ্চগড় সদর উপজলার বাতুভিটা গ্রামের আনােয়ার হাসানের ছেলে।
উপপরির্দশক দেলােয়ার হাসান জানান, রবিবার (১৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিক ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রস ট্রেনটি রেলসেতু অতিক্রম করার সময় ট্রেনের দরজায় থাকা ওই কিশাের ধাক্কা লেগে পড়ে যায়। পরে স্থানীয়  লােকজন এসে রেলসেতুর গার্ডারে একটি বিচ্ছিন্ন হাত, ম্যানিব্যাগ ও মুঠােফােন দেখতে পান। পরে তারা ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে নদী থেকে নিখাোঁজ কিশােরের সন্ধানে অভিযান শুরু করেন।
আক্কেলপুর উপজলা নির্বাহী কর্মকর্তা এসএম হাবিবুল হাসান জানান, নিখােঁজ কিশােরকে উদ্ধারের জন্য রাতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফন্সের একটি দল তুলসীগঙ্গা নদীর ঘটনাস্থলের আশেপাশে খােঁজ শুরু করে। খুঁজে না পাওয়ায় রাত ১০টার দিকে তারা অভিযান স্থগিত করে।
সােমবার (১৮ জুলাই) সকাল সাড়ে ৮টার  দিকে নদী থেকে মরদেহটি উদ্ধার করে স্থানীয়রা। পরে ময়না তদন্তের জন্য সান্তাহার রেলওয়ে থানায় পুলিশ মরদেহ নিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ