• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:২০ পূর্বাহ্ন |

সৈয়দপুরে দুইটি কীটনাশক দোকানে দূর্ধর্ষ চুরি সংঘটিত

সিসি নিউজ।। আবারও নীলফামারীর সৈয়দপুর শহরে ১৫দিনের ব্যবধানে একটি দোকানের ছাউনির ঢেউটিন কেটে দুইটি কীটনাশক দোকানে দূর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। গত রোববার দিবাগত গভীর রাতে শহরের  শেরে বাংলা সড়কে তামান্না সিমেনা হল মোড়ের মেসার্স মন্ডল ট্রেডার্স ও মেসার্স আর. এস এন্টারপ্রাইজ নামের দুইটি কীটনাশক দোকানে ওই চুরি সংঘটিত হয়েছে। চোরেরা মেসার্স মন্ডল ট্রেডার্সের দোকান ঘরের ছাউনির ঢেউটিন কেটে ও প্লাষ্টিকের সেলিং খুলে দুইটি দোকানের নগদ টাকাসহ সাড়ে তিন লাখ টাকার মূল্যবান কীটনাশক নিয়ে যায়।
জানা যায়, ঘটনার দিন গত রোববার দিবাগত রাত আনুমানিক এগারটার সময় শহরের উল্লিখিত সড়কের মেসার্স মন্ডল ট্রেডার্স ও মেসার্স আর. এস এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী যথাক্রমে মো. আব্দুস সালাম মন্ডল ও আব্দুস ছালেক মন্ডল প্রতিদিনের মতো তাদের দোকান বন্ধ করে নিজ নিজ বাড়িতে চলে যান। পরদিন আজ সোমবার সকাল আটটার দিকে মেসার্স মন্ডল ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মো. আব্দুস সালাম মন্ডল বাড়ি থেকে এসে দোকানে সার্টারের তালা খোলেন। এ সময় তিনি দোকানের ভেতরে প্রবেশ করে ছাউনির ঢেউটিন কাটা ও প্লাষ্টিকের সেলিংগুলো খোলা অবস্থায় দেখেন। এরপর তিনি দেখতে পান তাঁর দোকানের সেলফে রাখা বায়ার ক্রপ সায়েন্স লিমিটেড ও সিনজেন্টা কোম্পানির কীটনাশক ওষুধের কার্টুনের ভেতরের মূল্যবান ওষুধগুলো নেই। চোরেরা সেসব চুরি করে নিয়ে গেছে। এ সময় তাঁর দোকানের ক্যাশবাক্সে থাকা নগদ কিছু টাকাও চুরি করে নিয়ে গেছে চোরের দল। এছাড়াও একই দিন পাশের মেসার্স আর. এস এন্টারপ্রাইজ নামের দোকান থেকেও প্রায় ৩০/৪০ হাজার টাকার কীটনাশক ওষুধ চুরি করে নিয়ে গেছেন।
এ দূর্ধর্ষ দোকান চুরির ঘটনায় মেসার্স মন্ডল ট্রেডার্সের স্বত্তাধিকারী মো.আব্দুস সালাম মন্ডল সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।
সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম শহরের দুটি কীটনাশক দোকান চুরি যাওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় চুরি যাওয়া দোকান মালিক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে।
এর আগে গত ২ জুলাইও রাতে সৈয়দপুর শহরের শহীদ জহুরুল হক সড়কের মেসার্স বারী এন্ড ব্রাদার্সে একই কায়দায় দোকানের ছাউনির টিন কেটে চুরির ঘটনা ঘটে। এর সপ্তাহ খানেক পূর্বে চৌধুরী টাওয়ারের সামনে ইসলাম স্টোরের দুটি সয়াবিন তেলের ড্রাম চুরি হয়।
এদিকে, শহরের ব্যস্ততম ও ঘনবসতিপূর্ণ এলাকায় দুইটি কীটনাশক দোকান ঘরের টিন ও প্লাষ্টিকের সেলিং কেটে দোকান চুরির ঘটনায় দোকান মালিকরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছেন। তারা রাতে বেলা শহরের বিভিন্ন এলাকায় পুলিশী টহল বাড়ানো দাবি করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ