• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:০৬ অপরাহ্ন |

দিনাজপুরে এলএলবি পাশকৃতদের মাঝে সনদপত্র বিতরণ

দিনাজপুর প্রতিনিধি।। দিনাজপুরে ২০১৯ শিক্ষাবর্ষে এলএলবি পাশকৃতদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকেলে দিনাজপুর আইন মহাবিদ্যালয়ে ২০১৮-২০১৯শিক্ষাবর্ষে পাশকৃতদের মাঝে সনদ ও নম্বরপত্র বিতরণ করা হয়। দিনাজপুর আইন
মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ প্রবীণ আইনজীবী এডভোকেট মহাম্মদ ইছহাকের সভাপতিত্বে সনদ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ এডভোকেট আবু তালেব। এসময় দিনাজপুর বার কাউন্সিলের সভাপতি ও প্রতিষ্ঠানের প্রভাষক এডভোকেট একরামুল আমিন ও এডভোকেট শফিকুর রহমানসহ পাশকৃত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ২০১৮-২০১৯শিক্ষাবর্ষে পাশকৃত ১৬২জনকে সনদ ও নম্বরপত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন পাশকৃত শিক্ষার্থী সুলতান মাহমুদ।
অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দিনাজপুর আইন মহাবিদ্যালয়ের এবছরের ফলাফল অত্যন্ত ভাল।পাশকৃতদের অনেকেই আইন পেশায় নিজেকে নিয়োজিত করবেন। এটিকে সাধারণ আর দশটি পেশার মতে মনে না করে সততা ও নিষ্ঠার সাথে এই পেশায়
নিজেকে নিয়োজিত করতে হবে। পাশাপাশি আইন বিষয়ে আরও বেশী জ্ঞান অর্জন করতে হবে। কেননা, এই পেশায় উৎকর্ষ সাধনে দক্ষতা অর্জনের কোন বিকল্প নেই। এসময় অতিথিবৃন্দ সকলকে আইন পেশায় স্বাগত জানিয়ে বলেন এই পেশায় শিক্ষার্থীদের যে কোন সহযোগিতার জন্য তাদের দ্বার সবসময়ের জন্য খোলা থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ