• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:২৩ অপরাহ্ন |

ডোমার উপজেলা আ. লীগের সভাপতি মনোয়ার, সাধারণ সম্পাদক মনজুরুল নির্বাচিত

ডোমার প্রতিনিধি।। নীলফামারীর ডোমার উপজেলা শাখা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে আগামী তিন বছরের জন্য নতুন নেতৃত্ব পেল নেতা-কর্মীরা। সভাপতি পদে এ্যাডভোকেট মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পদে মনজুরুল হক চৌধুরী নির্বাচিত হয়েছেন।
রোববার (৩১শে জুলাই) সম্মেলনের প্রথম অধিবেশন শেষে সন্ধ্যায় নীলফামারী সার্কিট হাউসে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলা শাখার নেতৃবৃন্দের সমন্বয়ে দ্বিতীয় কাউন্সিল অধিবেশন শুরু হয়। রাতে আনুষ্ঠানিকভাবে ডোমার উপজেলা আওয়ামী লীগের ১৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট মনোয়ার হোসেন। কমিটিতে ভারমুক্ত করে দিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে মনজুরুল হক চৌধুরীকে। এছাড়া সদ্য সাবেক সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুলকে নীলফামারী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনোনীত করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন—সহ-সভাপতি পদে মো. মশিউর রহমান, অধ্যাপক আলহাজ্ব করিমুল ইসলাম, আরমিন আক্তার জাহান, নুরুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সহিদ আহম্মেদ শান্তু, মো. আব্দুল মালেক সরকার, আসমা সিদ্দিকা বেবী, সাংগঠনিক সম্পাদক পদে গণেশ কুমার আগরওয়ালা, মো. মতিউর রহমান রুবেল, মঞ্জুরুল ইসলাম নাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম আহম্মেদ, দপ্তর সম্পাদক সাজ্জাদুল ইসলাম শুভ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রাসেল রানা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মজিনুর রহমান (মজনু), সাংস্কৃতিক সম্পাদক শিল্পি আক্তার বানু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহাদ শাহীন।
উল্লেখ্য, ২০১৩ সালে ডোমার উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ নির্বাচিত হন। চলতি বছরে বীর মুক্তিযোদ্ধাদের সাথে অসৌজন্যমূলক আচরণের কারণে তোফায়েল আহমেদকে অব্যাহতি দিয়ে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয় মনজুরুল হক চৌধুরীকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ