• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:২৯ অপরাহ্ন |

পুলিশের গাড়ি পুড়িয়ে দিলেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা

সিসি নিউজ ডেস্ক।। নারায়ণগঞ্জের আড়াইহাজারে হাইওয়ে পুলিশের ব্যবহৃত একটি মাইক্রোবাস পুড়িয়ে দিয়েছে ক্ষুব্ধ স্কুল শিক্ষার্থীরা। এর আগে মাইক্রোবাসের ধাক্কায় ইজিবাইক উল্টে এক স্কুল শিক্ষার্থী আহত হলে বিক্ষুব্ধ শিক্ষার্থী রাস্তায় নেমে আসে।

আজ সোমবার সকালে আড়াইহাজার উপজেলার পুরিন্দা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই ঘটনা ঘটে। আহত স্কুল শিক্ষার্থীকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। আগুনে পুড়ে যাওয়া মাইক্রোবাসটি ডাম্পিং করেছে দমকল বাহিনীর সদস্যরা।

প্রত্যক্ষদর্শীরা বলছে, উপজেলার পুরিন্দা কেএম উচ্চ বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীরা ইজিবাইকে চড়ে স্কুলে যাচ্ছিল। পথিমধ্যে পুরিন্দা এলাকায় নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশবাহী একটি মাইক্রোবাস একটি ইজিবাইকে ধাক্কা দিলে সেটি উল্টে যায়। এতে এক শিক্ষার্থী রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। এ দুর্ঘটনার পর আহত শিক্ষার্থীকে উদ্ধার না করে উল্টো ইজিবাইক চালককে মারধর করে পুলিশ সদস্যরা। এ সময় শিক্ষার্থীরা উত্তেজিত হয়ে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে পুলিশের ওপর চড়াও হয়। খবর পেয়ে স্কুল থেকে শিক্ষার্থীরা ঘটনাস্থলে এসে মাইক্রোবাসটিতে আগুন ধরিয়ে দেয়। এতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস এবং পুলিশের অতিরিক্ত ফোর্স এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, ‘নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশের ভাড়া করা একটি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। যদিও আহত শিক্ষার্থীর অবস্থা গুরুতর নয়। তবুও শিক্ষার্থীরা আগুন ধরিয়ে দিয়েছে। আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি।’

উৎসঃ আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ