• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন |

ফুলবাড়ীতে ৩৭৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

smart

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের ফুলবাড়ীতে একটি পিকআপ ভ্যানসহ ৩৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩ রংপুর।

গত রোববার (৩১ জুলাই) রাতে ফুলবাড়ী উপজেলার বারাই হাট এর সন্নিকটে এলিট ফিলিং ষ্টেশনের সামনে এই অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

র‌্যাবের হাতে আটককৃতরা হলেন হাকিপুর উপজেলার কৃষ্টপুর মোল্লা বাজার গ্রামের ওমান মন্ডলের ছেলে আলম মন্ডল(৪২),নবাবগঞ্জ উপজেলার রামকৃষ্ণ চড়ার হাট গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে রেজাউল করিম (৪৩)।

এঘটনায় সোমবার দুপুরে ফুলবাড়ী থানায়, জব্দকৃত মাদকসহ মাদক বহনে ব্যবহারকৃত পিকআপ (ঢাকা মেট্র-ন-১৪-৮২০৬) ও মাদক ব্যবসায়ীদেরকে সোপর্দ্দ করে, র‌্যাব-১৩ রংপুর এর ডিএডি মাসুদ রানা(সেনা) বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশ্রাফুল ইসলাম বলেন র‌্যাব-১৩ রংপুর এর একটি অভিযানী দল (৩১ জুলাই) রোববার রাতে ফুলবাড়ী বারাই হাট এর সন্নিকটে এলিট ফিলিং ষ্টেশনের সামনে চেকপোষ্ট বসিয়ে দিনাজপুর থেকে ছেড়ে আসা বিরামপুর গামী একটি পিকআপ((ঢাকা মেট্র-ন-১৪-৮২০৬) থামিয়ে তল্লাশী করলে, ওই পিকআপ ভ্যান থেকে আমদানী নিষিদ্ধ ৩৭৫ বোতল ভারতীয় ফেন্সিডিল (মাদকদ্রব্য) উদ্ধার করে, পিকআপ ভ্যানসহ পিকআপের চালক রেজাউল করিম ও একই পিকআপে থাকা আলম মন্ডলকে আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ