• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন |

মধ্যপ্রদেশে হাসপাতালে আগুন, ৫ রোগীসহ ৮ জনের মৃত্যু

সিসি নিউজ ডেস্ক।। ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের একটি বেসরকারি হাসপাতালে অগ্নিকাণ্ডে অন্তত ৮ জনের মৃত্যু হয়েছে। ভয়াবহ ওই অগ্নিকাণ্ডে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে। মধ্যপ্রদেশের জব্বলপুর রাজ্যেরে একটি হাসপাতালে এই দুর্ঘটনা ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

জব্বলপুর পুলিশ জানিয়েছে, এই ঘটনায় নিহত ৮ জনের মধ্যে ৫ জন হাসপাতালটিতে রোগী হিসেবে ভর্তি ছিলেন। বাকি ৩ জন হাসপাতালটির কর্মচারী। এই ঘটনায় কয়েক ডজন আহত হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। পুলিশ আরও জানিয়েছে, এই দুর্ঘটনায় মৃতের সংখ্যার আরও বাড়তে পারে।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, মধ্যপ্রদেশের জব্বলপুর জেলার দামোহ নাকা এলাকায় অবস্থিত নিউ লাইফ মাল্টি–স্পেশালিটি হাসপাতালে স্থানীয় সময় আজ সোমবার বিকেলে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

জব্বলপুরের পুলিশ সুপার অখিলেশ গৌর বলেছেন, ‘বেশ বড় ধরনের অগ্নিকাণ্ড ছিল এটি। হাসপাতালের ভেতরে আকে পড়াদের উদ্ধার কার হয়েছে। আগুনও নিভিয়ে ফেলা হয়েছে দ্রুতই।’

এই ঘটনায় শোক প্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। এ ছাড়া, নিহতদের পরিবারের জন্য ৫ লাখ করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ