• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন |

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি

সিসি নিউজ ডেস্ক ।। জ্বালানী তেলের মুল্যবৃদ্ধির প্রতিবাদে দুই দিন ব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় পার্টি। রবিবার দুপুরে জাপার বনানী কার্যালয়ে দলটির কো-চেয়ারম্যানের সভা শেষে এই কর্মসূচি ঘোষণা করা হয়। জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

জাপার কর্মসূচির মধ্যে আছে—সোমবার বিকাল ৩টায় কাকরাইলস্থ জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় চত্বরে জ্বালানী তেলের মুল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ। সমাবেশে সভাপতিত্ব করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল জাতীয় প্রেসক্লাবে গিয়ে শেষ হবে।

মঙ্গলবার সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা ও সকল ইউনিট এর উদ্যোগে জ্বালানী তেলের মুল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।

সভায় অন্যদের মধ্যে সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সালমা ইসলাম এমপি এবং প্রেসিডিয়াম সদস্য মো. শফিকুল ইসলাম সেন্টু উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!