• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন |

ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। জাতীয় শোক দিবস উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে রোডেম ফাউন্ডেশন এর আয়োজনে কোরিয়ান মেডিকেল টিম কতৃক দুইদিন ব্যাপী বিনামুল্যে চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
রোববার বিকেল ৩টায় উপজেলা সভাকক্ষে বিনামুল্যে চিকিৎসা সেবা ক্যাম্প উদ্বোধন ও হুইল চেয়ার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রিয়াজ উদ্দিন।
জানা গেছে, দক্ষিণ কোরিয়ার দাতা কতৃক পরিচালিত শিক্ষা ও প্রাথমিক স্বাস্থ্য  উন্নয়ন কার্যক্রমের বেসিক ডেভলপমেন্ট প্রোগ্রাম এর অধিনে অনুমদিত প্রকল্পের কার্যক্রমের অংশ হিসেবে উপজেলার প্রতিবন্ধি ব্যাক্তি সহ মা ও শিশু এবং সাধারণ রোগীদের বিনামুল্যে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়। চিকিৎসার পাশাপাশি বিনামুল্যে ঔষধ এবং ১০জন প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। যা রোববার থেকে শুরু হয়ে সোমবার পর্যন্ত দুইদিন ব্যাপী সকাল থেকে বিকেল পর্যন্ত চলবে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি শামিমা আক্তার জাহান,উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসিনা ভূইয়া,মৎস কর্মকর্তা মাজনুন্নাহার মায়া,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আশ্রাফুল ইসলাম, রোডেম ফাউন্ডেশন এর প্রজক্ট অফিসার বাবলু রিবেরু,মার্কেটিং ম্যানেজার হালদার সহ কোরিয়ান মেডিকেল টিমের ১৯জন সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!