• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন |

চিরিরবন্দরে যুবলীগ সভাপতির পাল্টা সংবাদ সম্মেলন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের চিরিরবন্দর যুবলীগ সভাপতি সুমন দাসের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদে দিনাজপুরে সংবাদ সম্মেলন করলেন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সুমন দাসকে সমাজে হেয় প্রতিপন্ন করতে এবং রাজনৈতিক হীন স্বার্থ হাসিলের জন্যই কুচক্রি একটি মহল অপপ্রচারের লিপ্ত হয়েছে।

৮আগষ্ট সোমবার বিকেলে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে চিরিরবন্দর যুবলীগের সভাপতি সুমন দাসেন পক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক ছাত্রলীগ নেতা সিফাত শাহ্ ।

এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৬ আগষ্ট সাইতারা গ্রামের আফতাবুজ্জামানের স্ত্রী লাভলী আরা অনৈতিক উদ্দেশ্য ও স্বীয় স্বার্থ হাসিলের জন্যে সুমন দাসের বিরুদ্ধে মিথ্যা চাঁদাদাবীর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন। চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধিনে রানীরবন্দর উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি কর্মকর্তা আফতাবুজ্জামান চাকুরী দেয়ার নাম করে আইয়ুবুর রহমানের কাছে টাকা গ্রহন করেছিলো সেই টাকা ফেরত দেয়া নিয়েই গত ১৮ জুলাই রাতে দুজনের মধ্যে গোন্ডগোল হয়।

যে ঘটনা আফতাবুজ্জামান পুলিশের কাছেও শিকার করেছেন,অথচ তার স্ত্রী লাভলী আরা ঘটনা ভিন্ন খাতে প্রবাহের চেষ্টা করেছে। তার দেয়া তথ্যগুলো সর্ম্পূন মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট। এদিকে সুমন দাস ক্যাবল ব্যবসা শুরু করার কারণে শিশির ক্যাবল নেটওয়ার্কের সাথে ব্যবসায়ীক দন্ড শুরু হয়। এজন্যে তারা পরস্পর যোগসাজোশে সুমন দাসের বিরুদ্ধে নানান ধরনের মিথ্যা মামলা ও অপপ্রচার চালাচ্ছে ।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, রেলওয়ের লাইন চুরির অপরাধে যুবলীগ থেকে বহিস্কৃত সদস্য আরিফ রেজা সবুজসহ অন্যান্য অনেকেই ঘটনার অন্তরালে চক্রান্তে লিপ্ত রয়েছে। আমরা এধরনের মিথ্যা,ভিত্তিহীন ও বানোয়াট তথ্য দিয়ে করা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চিরিরবন্দর যুবলীগের সহ সভাপতি ফয়জুর রহমান,ছাত্রলীগ সদস্য মাহফুজুর রহমান,যুবলীগ সদস্য জুয়েল মন্ডল,মো: কবির ৫ নং আব্দুলপুর ইউনিয়ান যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ও আব্দুল মান্নান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!