• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৪ পূর্বাহ্ন |

সৈয়দপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

সিসি নিউজ ।। সৈয়দপুর শহরের উপকন্ঠে শাইল্যার মোড় এলাকায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলোজির এক শিক্ষার্থীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার বেলা ১১টার দিকে ওই ঘটনা ঘটে।

ভুক্তভোগীর নাম ফাইজুল ইসলাম। সে বর্তমানে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলোজির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী। মারধরকারীরা ওই প্রতিষ্ঠানের ইইই বিভাগের শিক্ষার্থী বলে জানিয়েছেন সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী ফাইজুল।

ভুক্তভোগী ফাইজুল ইসলাম সিসি নিউজকে বলেন, ‘‘ঘটনার দিন বেলা ১১টার দিকে শাইল্যার মোড়ে পাকা রাস্তার উপর ওই বিশ্ববিদ্যালয়ের প্রায় ২৫ জনের মতো শিক্ষার্থী পথরোধ করে। ক্লাসে তাদেরকে দেখিয়া দাঁড়ায়নি ও ড্রেস পরিধান না করে ক্লাসে আসার কারনে প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তারপর তারা এলোপাথাড়ি মারধর করে। এতে মাটিতে পড়ে গেলে তাদের কয়েকজন লাথি মারে এবং গলা চাপিয়া ধরে শ্বাষরোধে হত্যার চেষ্টা করে। এ সময় স্থানীয় লোকজন আসিয়া তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়।’’ বর্তমানে এ হাসপাতালে চিৎিসাধীন রয়েছে ফাইজুল।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম সিসি নিউজকে জানান, এ ঘটনায় ভুক্তভোগীর বাবা মো. রুহুল আমীন কোরানী সৈয়দপুর থানায় ২৫ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!