• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন |

টিকটক ভিডিও বানাতে গিয়ে দুই বন্ধু নিহত

সিসি নিউজ ডেস্ক ।। টিকটক ভিডিও বানানোর সময় দুই বন্ধুর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন দুইজনই। বুধবার বিকেলে যশোর শহরের ঢাকা রোড বারান্দিপাড়া ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শহরের মোল্লাপাড়ার ইব্রাহিম হোসেন ঝড় গাজীর ছেলে ইসমাইল হোসেন (২২) ও সিটি কলেজ পাড়া বৌবাজারের সিরাজুল ইসলামের ছেলে আল আমিন (২২)।

স্থানীয়রা জানায়, দুইটি মোটরসাইকেল দুই দিক থেকে এসে মুখোমুখি সংঘর্ষ ঘটায়। এতে ঘটনাস্থলেই আল আমিন মারা যান। হাসপাতালে নিলে পর ইসমাইলের মৃত্যু হয়। উপস্থিত লোকজন তাদের যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

নিহত আল আমিনের বন্ধু রাকিব জানান, মোটরসাইকেলে ক্যামেরা লাগিয়ে দুই বন্ধু টিকটক ভিডিও বানাচ্ছিলেন। দুই পাশ থেকে দুইজন দ্রুত মোটরসাইকেল চালিয়ে মুখোমুখি পৌঁছে হঠাৎ থেমে যাওয়া ও সামনের চাকা উঁচু করার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে একটি ইজিবাইক সামনে চলে এলে তারা দুজনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

আল আমিনের চাচাত ভাই মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে তারা পরিবারের লোকজন নিয়ে হাসপাতালে গেছেন। দুর্ঘটনার বিষয়ে বিস্তারিত কিছু তারা জানেন না এখনও।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শুভাশিস রায় বলেন, হাসপাতালে আনার আগেই ইসমাইল হোসেন ও আল আমিনের মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান জানান, বিকেল ৪টার দিকে নিউ মার্কেটের দিক থেকে দ্রুতগতিতে মোটরসাইকেল যোগে ইসমাইল আর বিপরীত দিক থেকে আল আমিন আসছিলেন। ঢাকা রোড ব্রিজের পাশে রোজা ফার্নিচারের সামনে পৌঁছালে সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। উৎস: সমকাল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!