• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন |

বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ আরোহী নিহত

সিসি নিউজ ডেস্ক।। রাজধানীর উত্তরায় জসিমউদ্দীন মোড়ে বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) স্থাপনা প্রকল্পের একটি গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন।

আজ সোমবার বিকেল ৪টা ২০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রকল্পের কাজ চলাকালীন একটি গার্ডার ক্রেন দিয়ে তোলা হচ্ছিল। হঠাৎ ক্রেনটি গার্ডারসহ কাত হয়ে যায় এবং নিচ দিয়ে যাওয়া একটি প্রাইভেটকারের ওপর গার্ডারটি পড়ে। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়।

উত্তরা (পূর্ব) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। ওসি জহিরুল ইসলাম জানান, ক্রেন দিয়ে গার্ডার তোলা হচ্ছিল। এ সময় গার্ডারসহ ক্রেনটি কাত হয়ে যায়। আর রাস্তার ওপর গার্ডারের নিচে চাপা পড়ে চলন্ত প্রাইভেটকার। প্রাইভেটকারটিতে সাত জন আরোহী ছিলেন। এর মধ্যে ৫ জন ঘটনাস্থলেই মারা গেছেন। দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

নিহতদের মধ্যে চারজনের নাম জানা গেছে— রুবেল (৫০), ঝরনা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। ঘটনাস্থলে র‍্যাব, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আছেন।

এদিকে দুর্ঘটনার পর থেকে ঢাকা-ময়মনসিংহ সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যাওয়ায় মরদেহগুলো বের করা কঠিন হয়ে পড়েছে। উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!