• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৫ পূর্বাহ্ন |

মাহমুদউল্লাহকে টি-২০ বিশ্বকাপের দলে রাখার দাবিতে মানববন্ধন

সিসি নিউজ ডেস্ক ।। টি-২০ বিশ্বকাপের দল থেকে মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন হয়েছে তার নিজ জেলা ময়মনসিংহে।

রোববার বিকেলে নগরের সার্কিট হাউজ মাঠ সংলগ্ন আবুল মনসুর সড়কে মানববন্ধন করে শহরের ক্রিকেট প্রেমীরা। এ কর্মসূচি থেকে মাহমুদউল্লাহকে দলে ফেরানোর দাবি জানানো হয়। এ জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মাহমুদউল্লাহ রিয়াদ সাইলেন্ট কিলার। নীরবে নিভৃতে যিনি বাংলাদেশকে জিতিয়েছেন অনেকবার। টি-২০ ক্রিকেটে তিনি বাংলাদেশের হয়ে সবচেয়ে অভিজ্ঞ একজন ক্রিকেটার। তার অধিনায়কত্বে বাংলাদেশ সবচেয়ে বেশি টি-২০ জিতেছে। অথচ এই রিয়াদই কি না আসন্ন টি-২০ বিশ্বকাপের দলে নেই।

মানববন্ধনে বক্তারা আরও বলেন, বিশ্বকাপ এক্সপেরিমেন্ট করার জায়গা না। প্রতিবারই যদি এক্সপেরিমেন্ট করা হয় তাহলে আমাদের ফলাফলটা কী আসবে? যে কন্ডিশনে খেলা হবে সেখানে অভিজ্ঞতার খুব প্রয়োজন। কিন্তু অনভিজ্ঞদের দিয়ে যে দল গঠন করা হয়েছে তা রীতিমতো হতাশাজনক। এখানে অভিজ্ঞতার কোনো মূল্যায়নই করা হয়নি। মাহমুদউল্লাহর অস্ট্রেলিয়ার মতো জায়গায় অনেক খেলার অভিজ্ঞতা রয়েছে।

তারা বলেন, বিগত কয়েকটি ম্যাচের পারফরমেন্সের ওপর বিবেচনা করে মাহমুদউল্লাহকে এত বড় আসর থেকে বাদ দেওয়া আমরা ক্রিকেট প্রেমী হিসেবে কোনোভাবেই মেনে নিতে পারি না। দলের স্বার্থে, দেশের স্বার্থে তাকে যেন বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করা হয় সে জন্য আমরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

এ সময় বক্তব্য রাখেন ব্র‏হ্মপুত্র সুরক্ষা আন্দোলনের আহ্বায়ক আবুল কালাম আল আজাদ, সাংবাদিক নজরুল ইসলাম, প্রদীপ বিশ্বাস, গোলাম কিবরিয়া পলাশ, এনামুল হক ছোটন, আশিকুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!