• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন |

মুন্সিগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত যুবদল কর্মীর মৃত্যু

সিসি নিউজ ডেস্ক ।। মুন্সিগঞ্জের মুক্তারপুরে গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত হন যুবদল কর্মী শাওন (২৬)। আজ বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় যুবদল কর্মী শাওনের (২৬) মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া শাওনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। বাচ্চু মিয়া বলেন, গতকাল বুধবার মুন্সিগঞ্জ থেকে আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর মাথায় আঘাত ছিল। চিকিৎসাধীন অবস্থায় আজ তাঁর মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

শাওনের ভাই সোহাগ জানান, তাঁদের বাড়ি মুন্সিগঞ্জ সদরের মুরমা গ্রামে। বাবার নাম ছোয়াব আলী ভুইয়া। শাওন পেশায় মিশুক চালক এবং মীরকাদিম পৌরসভার যুবদলের কর্মী ছিলেন। দুই ভাই, এক বোনের মধ্যে শাওন ছিল বড়। স্ত্রী সাদিয়া আক্তার ও এক বছরের ছেলে আবরারকে নিয়ে শাওন মুন্সিগঞ্জেই থাকতেন।

উল্লেখ্য, গতকাল বুধবার মুন্সিগঞ্জ মুক্তারপুর ব্রিজের পাশে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। আহতদের মধ্যে জাহাঙ্গীর ও শাওনের অবস্থা আশঙ্কাজনক ছিল বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা। তারেক প্রাথমিক চিকিৎসা নিয়েছিলেন। আহত জাহাঙ্গীরকে মিরপুর ডেন্টাল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ