• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী শাহিদ মাহমুদের মনোনয়ন বাতিল

তাসকিন ও সানির বোলিং অ্যাকশন বৈধ

ab_51772সিসি নিউজ: আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেলেন তাসকিন আহমেদ এবং আরাফাত সানি। গত ৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়ে এসেছিলেন পেসার তাসকিন আহমেদ এবং আরাফাত সানি। বিসিবি অপেক্ষায় ছিল ১৪ দিনের মাথায়, ২২ সেপ্টেম্বর সেই পরীক্ষার রিপোর্ট প্রকাশ করবে আইসিসি।
তবে ১৪ দিনের মাথায় নয়, ১৫ দিনের মাথায় পরীক্ষার রিপোর্ট প্রকাশ করল ক্রিকেটের অভিভাবক সংস্থাটি।
আইসিসির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তাসকিন আহমেদ এবং আরাফাত সানির বোলিং অ্যাকশন বৈধ। তারা আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ