• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন |

ফুলবাড়ীতে দলিল লেখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

দলিলফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে উৎসব মুখুর পরিবেশে দলিল লেখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, নির্বাচনে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নজমুল হক নাজিম সভাপতি ও মামুনুর রশিদ সাধারন সম্পাদক পদে নির্বচিত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত   উৎসব মুখুর পরিবেশে এই নির্বাচন অনিুষ্ঠিত হয়। নির্বাচনের পর ভোট গণণা শেষে ওই দিন সন্ধা সাড়ে ৬টায়, ফলাফল ঘোষনা করেন দলিল লেখক সমিতির নির্বাচন কমিশনের প্রধান উপদেষ্ঠা সাব-রেজিষ্টার শংকর চন্দ্র।
দলিল লেখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে অনান্য পদে নির্বাচিতরা হলেন,সহÑসভাপতি পদে মোঃ হুমায়ুন কবির বুলবূল,সহ-সাধারন সম্পাদক পদে মোঃ আহসান হাবিব,সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সুরুজ্জামান জামান,কোষাধক্ষ্য পদে মোঃ শাহাজামান, ধর্ম ও সাস্কৃতিক সম্পাদক পদে মোঃ সমিউল হোসেন সাগর,কার্য্যকরি সদস্য পদে মোঃ সুজন মিয়া ও আক্তার হোসেন।

ফুলবাড়ী সাব-রেজিষ্টার শংকর চন্দ্র এর নেতৃত্বে দলিল লেখক মোঃ গোলাম মোস্তফাকে প্রধান করে ৫ সদস্যর একটি নির্বাচন কমিশন এই নির্বাচন পরিচালনা করেন।
নির্বাচন কমিশনের প্রধান গোলাম মোস্তফা বলেন, দলিল লেখক সমিতির ৮২ জন ভোটার ছিল, এর মধ্যে মোঃ ফরহাদ হোসেন মৃত্যু বরন করেছেন ও সুজন(১) পারিবারিক মামলায় কারাগারে আছেন, বাঁকি ৮০ জন ভোটার তাদের ভোটারাধিকার প্রয়োগ করেছে। তিনি আরো বলেন দলিল লেখক সমিতির ৯টি পদে ১৮ জন প্রাথী প্রতিদন্দিতা করেছেন। এর মধ্যে সভাপতি পদে ২ জন, সহসভাপতি পদে ৩জন, সাধারন সম্পাদক পদে ২জন, সহ-সাধারন সম্পাদক পদে ৩জন ,সাংগঠনিক সম্পাদক ৩জন,ধর্ম ও সাস্কৃতিক পদে ২জন, কার্য্যকরি সদস্য পদে ৩ জন এবং কোষাধক্ষ্য পদে মাত্র একজন। একারনে কোষাধক্ষ্য পদে বিনা প্রতিদন্দিতায় এক মাত্র প্রাথীি মোঃ শাহাজামানকে নির্বাচিত ঘোষনা করে, বাঁকি ৮টি পদে সরাসরি ব্যালোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচন কমিশনের অনান্য সদস্যরা হলেন, দলিল লেখক মোঃ আব্দুল মান্নান সরকার, মোঃ আফতাবুজ্জামান সরোয়ার, মোঃ বেলাল হোসেন(১) সৈযদ সামছুল আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ