• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন |

সৈয়দপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে জাপা’র প্রার্থী দিপু!

সিসি নিউজ: সৈয়দপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে জাতীয় পার্টি থেকে প্রার্থী হচ্ছেন জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফয়সাল দিদার দিপু। শুক্রবার রাতে জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলা কমিটির অস্থায়ী কার্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপনে এক সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জাতীয় পার্টির উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি কাজী ময়নুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ওই সভা। এতে স্বাধীনতা দিবস উদযাপনের কর্মসূচী ঘোষনার পর আলোচনা শুরু হয় আসন্ন সৈয়দপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচন নিয়ে। আলোচনায় অংশ নেয় জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা কমিটির সাধারন সম্পাদক ফিরোজ উদ্দিন ফেরাজ, পৌর কমিটির সভাপতি জয়নাল আবেদীন ও সাধারন সম্পাদক শামীম চৌধুরী, উপজেলা কমিটির সহ-সভাপতি ডা. সুরত আলী বাবু, সাংগঠনিক সম্পাদক জিএম কবীর মিঠু, জাতীয় যুবসংহতি উপজেলা কমিটির আহবায়ক আলতাফ হোসেন, পৌর কমিটির রওশন মাহানামা, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির পৌর কমিটির আহবায়ক শফিউল আলম সুজন, জাতীয় মহিলা কমিটির কমিটির সভাপতি শেফালী বেগম, জাতীয় পার্টি ইউনিয়ন কমিটির মধ্যে ভুলু চৌধুরী ও ইলিয়াছ আলী (কাশিরাম বেলপুকুর), ইছাহাক আলী (খাতামধুপুর), আমিনুল ইসলাম (বাঙ্গালীপুর), আব্দুস সামাদ (কামারপুকুর) ও জাভেদ আলী (বোতলাগাড়ী)। পার্টির তৃর্ণমূল নেতাকর্মীদের আলোচনায় উপ-নির্বাচনে প্রার্থী হিসেবে আলোচনায় আসে জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, জাতীয় ছাত্রসমাজের ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি ফয়সাল দিদার দিপু। সভায় সর্বসম্মতিক্রমে আসন্ন সৈয়দপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে ফয়সাল দিদার দিপুকে মনোনীত করে পার্টির হাইকমান্ডের কাছে প্রেরনের সিদ্ধান্ত নেয়া হয়।

আলোচনা সভায় জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি এবং জাতীয় ছাত্রসমাজ, জাতীয় যুবসংহতি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সাবেক ছাত্রনেতা ফয়সাল দিদার দিপুর সাথে যোগাযোগ করা হলে তিনি সিসি নিউজকে জানান, দলের তৃর্ণমূল নেতাকর্মীরা আসন্ন সৈয়দপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আমাকে জাপার প্রার্থী হিসেবে মনোনীত করায় জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা ও পৌর কমিটি এবং এর অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীকে আন্তরিক ধন্যবাদ জানান। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পার্টির হাই কমান্ডের সিদ্ধান্তের বিপক্ষে তিনি কোন কিছুই করবেন না।

উল্লেখ্য যে, গত ১ মার্চ সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাওয়াদুল হক সরকার মারা যাওয়ায় পদটি শুন্য হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ