• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন |

চুয়াডাঙ্গায় ট্রাক-ভটভটি সংঘর্ষে নিহত ১৩

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ট্রাক-ভটভটি সংঘর্ষ ১৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৮জন। রবিবার সকাল পৌনে ৭টার দিকে উপজেলার জয়রামপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার বড় বলদিয়া গ্রামের মরহুম রহিম বক্সের ছেলে আব্দার আলী (৪৫), মরহুম ঠান্ডু মন্ডলের ছেলে বিল্লাল (৪২), মরহুম ইন্নালের ছেলে আবু বকর (৫৫), গোলামের ছেলে ইজ্জত আলী (৫৫), মরহুম কিতাব আলীর ছেলে নাজিম উদ্দীন (৬০) গাজি মালিতার ছেলে শান্ত (২৩) মরহুম বাবলুর রহমানের ছেলে হাফিজুর রহমান (৩৫) ও লিয়াকত আলীর ছেলে শাহিন (২৫), সুলতানপুর গ্রামের মরহুম ভোলাই মন্ডলের ছেলে বিল্লাল (৪৫), রমজান আলীর ছেলে রফিকুল (৫০), মরহুম কানাই মন্ডলের ছেলে লাল মোহাম্মদ (৪৫), ফিরোজের ছেলে শফিকুল (২৫) ও খোদা বক্সের ছেলে জজ (২৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার সকালে উপজেলার বড় বলদিয়া গ্রাম থেকে ১৫-১৬ জন শ্রমিক আলমসাধুতে করে কর্মস্থলে যাওয়ার পথে জয়রামপুর বটতলা এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের সঙ্গে আলমসাধুর আংটা বেঁধে যাওয়ায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার কলিম উল্লাহ জানান, ঘটনাস্থলেই ৯ জন মারা যায়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তির পর ২ জন, দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। কি কারণে দুর্ঘটনা ঘটেছে তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ