• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন |

বিস্ফোরণে আহত ওসি মনিরুল ইসলাম মারা গেছেন

সিসি নিউজ: সিলেটে জঙ্গিদের বোমা বিস্ফোরণে আহত জালালাবাদ থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম মারা গেছেন। সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে শনিবার রাত ১টা ৫০ মিনিটে তিনি মারা যান। জালালাবাদ থানার টেলিফোন অপারেটর আমজাদ হোসেন গভীর রাতে মনিরুলের মুত্যুর খবর নিশ্চিত করেন।

সিলেটের শিববাড়ী পাঠানপাড়া এলাকার জামে মসজিদের কাছে শনিবার সন্ধ্যায় বোমা বিস্ফোরণের ঘটনায় পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলাম আহত হন। একই বিস্ফোরণে নিহত হয়েছেন অপর পুলিশ কর্মকর্তা চৌধুরী আবু কায়সার।

জঙ্গিদের বোমা বিস্ফোরণে দুই পুলিশ কর্মকর্তাসহ মোট ছয় জন নিহত হন। নিহত অপর ব্যক্তিরা হলেন-দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফাহিম,বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা ওয়াহিদুল ইসলাম অপু এবং শহীদুল ইসলাম ও আব্দুল কাদের। বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক দেবপদ রায়। তিনি বলেন, ‘নিহতদের সবার শরীরের বিভিন্নস্থানে স্প্লিন্টারের আঘাতের চিহ্ন রয়েছে। ’

প্রসঙ্গত, সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন শিববাড়ি এলাকায় ‘আতিয়া মহল’ নামে পাঁচতলা একটি বাড়ির নিচতলায় জঙ্গিরা অবস্থান করছে বলে জানতে পারে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে আতিয়া মহল বাড়ির ভেতর থেকে বাইরের দিকে গ্রেনেড ছোড়া হয় বলে জানায় স্থানীয়রা। এরপর ‘আতিয়া মহল’ঘিরে রাখে পুলিশ। জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনার জন্য শুক্রবারা বিকেলে সোয়াট টিম ও রাত সাড়ে ৭টার দিকে সেনাবাহিনীর প্যারা-কমান্ডো বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। আর অভিযানে নেতৃত্ব দিতে রাত চারটার দিকে সিলেটে ঘটনাস্থলে পৌঁছান সিটিটিসি ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। শনিবার ভোরে আতিয়া মহলে অভিযান শুরু করে সোয়াট ও সেনাবাহিনীর প্যারা-কমান্ডো বাহিনী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ