• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন |

দিনাজপুরে হামদর্দের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি: ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৭ উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ দিনাজপুর শাখার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
রোববার শহরের বারুবাবুর মোড়স্থ হামদর্দ দিনাজপুর শাখা কার্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পে সকাল ১০টা হতে বেলা ১২টা পর্যন্ত গরিব, অসহায় ও দুঃস্থ রোগিদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান এবং রুহ আফজা দিয়ে অপ্যায়ান করা হয়।
ফ্রি মেডিকেল ক্যাম্পে অনূষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. সরল চন্দ্র রায় ও বিশেষ অতিথি দিনাজপুর জেনারেল হাসপাতালের সার্জারী বিভাগের কনসাল্টেন্ট ডা. শিলাদিত্য শীল রোগিদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান এবং রুহ আফজা পান করিয়ে কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় হামদর্দ দিনাজপুর শাখা ব্যবস্থাপক মো. ফজলে এলাহী, হামদর্দ দিনাজপুর শাখার মেডিকেল অফিসার হাকিম মো. আনোয়ার হোসেন, সহকারী মেডিকেল অফিসার হাকিম লাকী পারভীন, মেডিকেল রিপ্রেজেন্টেটিভ মো. মোকাদ্দেস আলী, মো. আশরাফুল ইসলামসহ হামদর্দের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ফ্রি মেডিকেল ক্যাম্পে দুই শতাধিক গরিব, অসহায় ও দুঃস্থ রোগির মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান এবং রুহ আফজা পান করানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ