• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন |

আওয়ামী যুবলীগের সৈয়দপুর উপজেলা ও পৌর কমিটি ঘোষণা

সিসি নিউজ: বাংলাদেশ আওয়ামী যুবলীগ নীলফামারীর সৈয়দপুর উপজেলা ও সৈয়দপুর পৌর শাখার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার বেলা তিনটার দিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওই দুই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
সৈয়দপুর উপজেলা যুবলীগে মোস্তাকুর রহমান বসুনিয়াকে আহবায়ক ও রাহাদ সরকার, মোনায়েম হোসেন, কাশেম আলী বাচ্চু, ফেরাজুল হক জানু, গোলাম রোবায়েত মিন্টুকে যুগ্মআহবায়ক করে ৩৯ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
অপর দিকে সৈয়দপুর পৌর যুবলীগে কাজী মনোয়ার হোসেন হায়দারকে আহ্বায়ক এবং  হযরত আলী, মোস্তফা ফিরোজ, ঈশা মিঠু, সালাউদ্দিন সরকার, ফারুক ইসলাম দুলালকে যুগ্মআহবায়ক করে ৩৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।
জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট রমেন্দ্র নাথ বর্ধন বাপ্পীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ওই দুই আহবায়ক কমিটি ঘোষণা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ।
এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশীদ, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বুলেট, জেলা যুব মহিলালীগের আইন বিষয়ক সম্পাদক ইসরাত জাহান পল্লবী, উপজেলা যুবলীগের সভাপতি প্রনবানন্দ রায় রাখাল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন খাঁন মানিক , জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা যুলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ জানান, যুবলীগের প্রতিষ্ঠালগ্ন থেকে সৈয়দপুর রাজনৈতিক জেলা হিসেবে যুবলীগের কমিটি ছিল। ২০১২ সালে কেন্দ্রীয় যুবলীগের এক সভায় সৈয়দপুর রাজনৈতক জেলা বিলুপ্ত ঘোষণা করা হয়। এরপর থেকে সৈয়দপুর উপজেলার যুবলীগের সকল কমিটি নীলফামারী জেলা শাখার সাথে অর্ন্তভুক্ত হয়।
তারই ধারাবাহিকতায় সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার কমিটি ঘোষনা করা হলো। তিন মাস মেয়াদী এই আহবায়ক কমিটিদ্বয়কে নির্ধারিত সময়ের মধ্যে সকল ইউনিয়ন ও ওয়ার্ডের সম্মেলন সমাপ্ত করে উপজেলা ও পৌর শাখার সম্মেলন সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ